Dhaka, Saturday, 04 July 2020

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হলেন নির্মল, সম্পাদক আফজাল

2019-11-16 21:06:34
স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হলেন নির্মল, সম্পাদক আফজাল

সুখবর প্রতিবেদক: আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন নির্মল রঞ্জন গুহ। সাধারণ সম্পাদক হয়েছেন আফজালুর রহমান। নির্মল রঞ্জন গুহ সদ্য বিদায়ী কমিটির জ্যেষ্ঠ সহ-সভাপতি ছিলেন। তিনি স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেন। আর আফজালুর রহমান সদ্য বিদায়ী কমিটির সহ-সভাপতি ছিলেন।

এ ছাড়া ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হয়েছেন কামরুল হাসান ও সাধারণ সম্পাদক তারিক সাঈদ। ঢাকা মহানগর উত্তরে সভাপতি হয়েছেন ইসহাক মিয়া ও সাধারণ সম্পাদক আনিসুর রহমান ।

শনিবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউটে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে নতুন নেতৃত্বের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

এর আগে সকালে সোহরাওয়ার্দী উদ্যানে পায়রা ও বেলুন উড়িয়ে আওয়ামী লীগের সহযোগী সংগঠন ও স্বেচ্ছাসেবী শাখা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের তৃতীয় জাতীয় কাউন্সিল উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সম্মেলনে এক হাজার ৯৭৫ জন কাউন্সিলর, ১৮ হাজার ডেলিগেট এবং ১৫ হাজার অতিথি উপস্থিত ছিলেন বলে জানিয়েছে স্বেচ্ছাসেবক লীগ।

কামরুল হাসান ছাত্রলীগের জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি। তারিক সাঈদ মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের বিদায়ী কমিটির যুগ্ম সম্পাদক ছিলেন। ইসহাক মিয়া এর আগে ঢাকা মহানগর উত্তর শাখা ছাত্রলীগের সভাপতি ছিলেন। আর আনিসুর রহমান বর্তমানে ৪৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর।

নতুন নেতৃত্বের নাম ঘোষণার সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ প্রমুখ।





নগর ও মহানগর সর্বশেষ খবর

নগর ও মহানগর এর সকল খবর