Dhaka, Tuesday, 02 June 2020

যুবলীগের উদ্যোগে যাত্রাবাড়ীতে ৪০টি পরিবারের মধ্যে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ

2020-05-22 21:33:49
যুবলীগের উদ্যোগে যাত্রাবাড়ীতে ৪০টি পরিবারের মধ্যে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ

সুখবর প্রতিবেদক: প্রধানমন্ত্রী, দেশরত্ন শেখ হাসিনার আহবানে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলের দিকনির্দেশনা অনুযায়ী যুবলীগের নেতাকর্মীরা করোনার এই সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন।

এরই অংশ হিসেবে যাত্রাবাড়ীতে চল্লিশটি মধ্যবিত্ত ও নিম্নবিত্ত পরিবারের বাড়ি বাড়ি গিয়ে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ করেছেন যুবলীগের নেতাকর্মীরা।

সম্পূর্ণ আয়োজনটির উদ্যোগে ছিলেন যুবলীগের রাজনীতিতে যুক্ত আবুল হাসনাত কাজল এবং তার সহযোগীরা। এই সময়োপযোগী উদ্যোগকে বাস্তবায়নে সেখানে উপস্থিত ছিলেন - বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এবং শহীদুল্লাহ হল ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ আলাউল ইসলাম সৈকত, যুবলীগের সাবেক তথ্যপ্রযুক্তি উপ-সম্পাদক শামসুল আলম অনিক, তেজগাঁও শিল্পাঞ্চল ২৫নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম ইয়াসিন তরুণ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সূর্যসেন হলের সাবেক সাধারণ সম্পাদক এবং বর্তমান যুবলীগ নেতা জিয়াউল হায়দার তুহিন, সাবেক কেন্দ্রীয় যুবলীগ নেতা ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার মামুন রশিদ, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ নেতা জুনায়েদ হালিম ও মাসুদসহ অন্যান্যরা।





মাতা ও মাতৃভূমি সর্বশেষ খবর

মাতা ও মাতৃভূমি এর সকল খবর