Dhaka, Tuesday, 29 September 2020

এসএটিভিতে প্লাটফর্ম মিডিয়ার ডাবিংকৃত ইরানী সিরিয়াল ‘শেহেরজাদ ফরহাদ ’

2020-09-10 13:05:33
এসএটিভিতে প্লাটফর্ম মিডিয়ার ডাবিংকৃত ইরানী সিরিয়াল ‘শেহেরজাদ ফরহাদ ’

বিনোদন প্রতিবেদক, সুখবর ডটকম: বাংলাদেশের ডাবিং শিল্পের অন্যতম সহযোগী প্রতিষ্ঠান ‘প্লাটফর্ম মিডিয়া এন্ড মার্কেটিং’ তার ক্রমাগত সাফল্যের পথে এগিয়ে গেল আরো একটি ধাপ। দেশের বিনোদন পিপাসু দর্শকদের জন্য বিদেশী চলচ্চিত্র ও সিরিয়াল বাংলায় ডাবিংয়ের ধারাবাহিকতায় এবার যুক্ত করেছে বিশ্বনন্দিত ও জনপ্রিয় ইরানী সিরিয়াল ‘শেহেরজাদ ফরহাদ ’ ।

আগামী ১৩ সেপ্টেম্বর, রবিবার, রাত ৮.৩০টায় এসএটিভি’র (SATV) পর্দায় শুরু হতে যাচ্ছে বাংলায় ডাবিং করা জনপ্রিয় এই ইরানী ধারাবাহিকটি।প্রতি রবি থেকে বৃহস্পতিবার, রাত ৮.৩০টায় সিরিয়ালটি দর্শকরা উপভোগ করতে পারবেন।রাত ১১.০০টায় পুনঃপ্রচার হবে ‘শেহেরজাদ ফরহাদ’।

এসএটিভিতে সিরিয়ালটি প্রচারিত হবে ‘ভীট’ (Veet) এর সৌজন্যে এবং পাওয়ারড বাই ‘মিনিস্টার স্মার্ট টিভি’ (minister smart TV)।

প্লাটফর্ম মিডিয়া এন্ড মার্কেটিং, এর আগেও বাংলায় ডাবিংকৃত বেশ কয়েকটি বিদেশী ধারাবাহিক যেমন- ‘জান্নাত’, ‘কারবালা কাহিনী’, ‘বিবি মরিয়ম ও ঈসা নবী’, ‘মাজার-ই-শরীফ’ ও স্বল্পদৈর্ঘ্য ধারাবাহিক ‘কিংডম অব সোলায়মান’, ‘অ্যা টেল অব লাভ’-সহ ২৫টির বেশি সৃজনশীল কাজ বাংলাদেশের দর্শকদের উপহার দিয়েছে।

এছাড়া বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়ের জনসচেতনতামূলক এনিমেশন প্রজেক্ট ‘বিজলী’ প্লাটফর্ম মিডিয়ার প্রশংসীত কাজগুলোর একটি।

‘শেহেরজাদ ফরহাদ ’ –এ রয়েছে মনমুগ্ধকর গল্প, চমৎকার নির্মাণশৈলী, যা দর্শকরা অনলাইনেও লাইভ টিভি থেকে দেখতে পারবেন ।

এ প্রসঙ্গে প্লাটফর্ম মিডিয়া এন্ড মার্কেটিং এর কর্ণধার খোকন কুমার রায় বলেন, যে কোনো শৈল্পিক নির্মাণের ক্ষেত্রে প্লাটফর্ম মিডিয়া পরিবারের সদস্য ও কলাকুশলীগণ ভালোবাসা ও আন্তরিকতার সাথে কাজ করে নির্মাণটির সর্বোচ্চ গুণগতমান নিশ্চিত করতে সর্বদা সচেষ্ট থাকেন। এবং এ কারণে অতীতের ধারাবাহিকতায় ‘শেহেরজাদ ফরহাদ’ সিরিয়ালটিও ব্যাপক দর্শক জনপ্রিয়তা পাবে বলে প্রত্যাশা করছি।

তিনি আরো বলেন, আমরা সবসময়ই চেষ্টা করি একটি নির্মাণের শৈল্পিক গুণাবলীকে নিখুঁতভাবে ফুটিয়ে তুলতে। পাশাপাশি দর্শকদের পছন্দের জায়গায় বিশেষ গুরুত্ব দিই । তাই আমরা খুব অল্প সময়ের মধ্যেই দর্শকদের কাছে পৌঁছাতে পেরেছি ।

শেহেরজাদ ফরহাদ ধারাবাহিকটির ডাবিং পরিচালনার দায়িত্বে ছিলেন মাহবুব মারুফ । সহ-পরিচালনায় ছিলেন শম্পা কর, সঞ্জয় গোস্বামী, নূর রোমেনা ইয়াসির ।

মাহবুব মারুফ বললেন, ডাবিং শিল্পটি বাংলাদেশে একটি সম্ভাবনাময় শিল্প এবং এর নিজস্ব স্বাতন্ত্র্য রয়েছে । তাই প্রতিটি কাজেই আমরা চেষ্টা করে থাকি যেন শৈল্পিক মান বজায় থাকে।‘শেহেরজাদ ফরহাদ’ ধারাবাহিকটির জন্য আমি প্লাটফর্ম পরিবারের ডাবিং টিমকে জানাই বিশেষ ধন্যবাদ । পাশাপাশি এর সাথে সম্পৃক্ত প্রতিটি শিল্পীকে জানাই কৃতজ্ঞতা । দর্শকরা অত্যন্ত আনন্দের সাথে ‘শেহেরজাদ ফরহাদ’কে গ্রহণ করবেন বলে আমার বিশ্বাস।

এই লিংকটিতে ক্লিক করে ‘শেহেরজাদ ফরহাদ’ এর প্রমো দেখা যাবে: https://www.youtube.com/watch?v=KxxY58_IqnU





সংস্কৃতি ও বিনোদন সর্বশেষ খবর

সংস্কৃতি ও বিনোদন এর সকল খবর