Dhaka, Saturday, 28 November 2020

বিমানের সিলেট-কক্সবাজার ফ্লাইট চালু হচ্ছে কাল

2020-11-11 13:30:02
বিমানের সিলেট-কক্সবাজার ফ্লাইট চালু হচ্ছে কাল

নিজস্ব প্রতিবেদক, সুখবর ডটকম: আগামীকাল বৃহস্পতিবার (১২ নভেম্বর) থেকে সিলেট-কক্সবাজার পথে সরাসরি ফ্লাইট চালু করতে যাচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। মঙ্গলবার বিমানের জনসংযোগ শাখা থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সপ্তাহে প্রতি মঙ্গলবার দুপুর ১২টা ও বৃহস্পতিবার বেলা ১১টা ৫০ মিনিটে সিলেট থেকে কক্সবাজারের উদ্দেশে বিমানের ফ্লাইট ছেড়ে যাবে। আর প্রতি রোববার দুপুর ১২টা ৫ মিনিটে ও মঙ্গলবার বেলা পৌনে ২টায় কক্সবাজার থেকে সিলেটের উদ্দেশে ফ্লাইট ছেড়ে যাবে।

এতে আরও বলা হয়, যাত্রী চাহিদা ও অভ্যন্তরীণ পর্যটন বিকাশের কথা বিবেচনায় নিয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইনস বিমানের এই ফ্লাইট চালুর উদ্যোগ গ্রহণ করেছে। এটি দেশের অভ্যন্তরীণ ফ্লাইট পরিচালনার ইতিহাসে এই প্রথম।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রোমোকোড INPRO 15 ব্যবহার করে ১৫ শতাংশ ছাড়ে সিলেট-কক্সবাজার পথের বিমানের টিকিট কেনা যাবে। বিমানের সব সেলস সেন্টার, ট্রাভেল এজেন্ট, বিমান মোবাইল অ্যাপস ও অনলাইনে টিকিট পাওয়া যাবে।

বিস্তারিত তথ্যের জন্য বিমানের ওয়েবসাইট: www.biman-airlines.com এবং কল সেন্টার: 01777715613-16 নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।





পর্যটন ও ভ্রমণ সর্বশেষ খবর

পর্যটন ও ভ্রমণ এর সকল খবর