শুক্রবার, ৫ই জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
২১শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

ময়মনসিংহ-৩ আসনের স্থগিত কেন্দ্রে ভোট কাল

নিউজ ডেস্ক

🕒 প্রকাশ: ০৬:০৮ অপরাহ্ন, ১২ই জানুয়ারী ২০২৪

#

ব্যালট ছিনতাইয়ের ঘটনায় স্থগিত হওয়া ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের ভালুকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোট গ্রহণ শনিবার (১৩ই জানুয়ারি) অনুষ্ঠিত হবে। 

ইতিমধ্যে ভোট গ্রহণের সব ধরনের প্রস্তুতি নিয়েছে প্রশাসন। কেন্দ্রটির নিরাপত্তায় লাগানো হয়েছে ১২টি সিসিটিভি ক্যামেরা। প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ভোটের ব্যবধান ওই কেন্দ্রের মোট ভোটের চেয়ে কম হওয়ায় আসনটির ফলাফল স্থগিত করেছিল নির্বাচন কমিশন।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও গৌরীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদুল করিম গণমাধ্যমকে বলেন, স্থগিত হওয়া ভালুকাপুর কেন্দ্রে ভোট গ্রহণের জন্য পর্যাপ্ত প্রস্তুতি নেওয়া হয়েছে। নিরাপত্তার জন্য ইতিমধ্যে কেন্দ্রে ১২টি সিসিটিভি ক্যামেরা লাগানো হয়েছে।

ময়মনসিংহ-৩ আসনের ৯২টি কেন্দ্রের মধ্যে ৯১টি কেন্দ্রের ফলাফলে নৌকার প্রার্থী নিলুফার আনজুম পেয়েছেন ৫৩ হাজার ১৯৬ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী সোমনাথ সাহা পেয়েছেন ৫২ হাজার ২১১ ভোট। দুই প্রার্থীর মধ্যে ভোটের ব্যবধান ৯৮৫। ভালুকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোট ৩ হাজার ৩২টি। এ জন্য ওই কেন্দ্রে ভোট গ্রহণের পর ফলাফল ঘোষণা করা হবে।

আরও পড়ুন: মাকে বিজয়ী করতে এসে নিজেই হয়ে গেলেন এমপি

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, নির্বাচনের দিন ভোট গ্রহণ চলাকালে ভালুকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে দুর্বৃত্তরা ব্যালট ছিনতাই করলে ওই কেন্দ্রের ভোট গ্রহণ বাতিল করা হয়। ময়মনসিংহ-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী নিলুফার আনজুম ও দলের স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহার মধ্যে মূল প্রতিদ্বন্দ্বিতা হয়। তাদের মধ্যে নিলুফার গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সোমনাথ সাহা সাধারণ সম্পাদক।

ময়মনসিংহ-৩ আসনের ৯২টি কেন্দ্রের মধ্যে ৯১টি কেন্দ্রের ফল পেয়েছে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়। এতে দেখা যায়, নৌকা প্রতীকে নিলুফার আনজুম পেয়েছেন ৫৩ হাজার ১৯৬ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী সোমনাথ সাহা ট্রাক প্রতীকে পেয়েছেন ৫২ হাজার ২১১ ভোট। দুই প্রার্থীর পাওয়া ভোটের ব্যবধান ৯৮৫। অন্যদিকে ভালুকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোট ৩ হাজার ৩২টি। এ জন্য ওই কেন্দ্রে ভোট গ্রহণের পর আসনের ফলাফল ঘোষণা করা হবে।

এসকে/ 

ভোট ময়মনসিংহ-৩ স্থগিত কেন্দ্রে

খবরটি শেয়ার করুন