সোমবার, ৮ই জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
২৩শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

জায়েদের ডিগবাজি বাদুড় নাচ, বললেন সোহেল রানা

বিনোদন ডেস্ক

🕒 প্রকাশ: ১২:৩৬ অপরাহ্ন, ১৩ই ডিসেম্বর ২০২৩

#

ছবি-সংগৃহীত

সস্প্রতি একটি সাক্ষাৎকারে জায়েদের ডিগবাজির বিষয়ে মুখ খুলেছেন এক সময়ের জনপ্রিয় নায়ক সোহেল রানা। ঢালিউড অভিনেতা জায়েদ খান সম্প্রতি ডিগবাজি দিয়ে ফের আলোচনায় আসেন। যেখানেই যান সেখানে এ বিষয়টি নিয়ে নানা ব্যাখ্যা দেন তিনি। 

এক ভিডিও সাক্ষাৎকারে সোহেল রানা জায়েদের ডিগবাজি নিয়ে প্রশ্ন তুলেন। তিনি বলেন, সে যেটা করে এটাকে ডিগবাজি বলে? এরপর সোহেল রানা তার এ কর্মকাণ্ডকে বাদুড় নাচ আখ্যা দিয়ে বলেন, এগুলো তো ডিগবাজি না। ডিগবাজি এরকম হয় না। 

সোহেল রানা বলেন, জায়েদ খানকে নিয়ে এখন আর কথা বলতে চাই না। কারণ এখন সে আর এটার উপযুক্ত না। আমি তাকে নিয়ে যা বলতাম এখন আর সে উপযুক্ততায় নেই। তাকে নিয়ে কথা বলে আমার সময় নষ্ট করতে চাই না। 

আরো পড়ুন: সানি দেওলকে খুঁজে দিলে মিলবে ৫০ হাজার টাকা!

এই নায়ক আরও বলেন, ও (জায়েদ খান) যে বিভিন্ন সময় বলে যে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স পাস করেছে, এটাতে আমাদের অনেক খারাপ লাগে। কখনো ওর সঙ্গে দেখা হলে আমি বলব, তুমি এটা আর বলো না। এটা এজন্য- আজ থেকে ৫৪ বছর আগে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স করে বের হয়েছি আমি। আমরা যখন ঢাবি থেকে বের হতাম তখন আমাদের সবাই সম্মান করত। আর তুমি (জায়েদ খান) ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বেরিয়ে মেয়েদের সামনে ডিগবাজি মারছো। নাচ করলে গোবিন্দার মতো নাচো, আমি তোমাকে অনার করব; কিন্তু এটা তুমি কী করছো? 

সবশেষে সোহেল রানাকে প্রশ্ন করা হয়, বড় ভাই হিসেবে জায়েদ খানকে কী পরামর্শ দেবেন, এমন প্রশ্নে সোহেল রানা বলেন- আমি ওর বড় ভাই না। আমি তাকে কোনো পরামর্শ দিতে চাই না। সে ছোট ভাইয়ের উপযুক্ততা রাখেনি।

এসি/ আই.কে.জে/

সোহেল রানা জায়েদের ডিগবাজি

খবরটি শেয়ার করুন