সোমবার, ৮ই জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
২৩শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

সেলফি তোলার নিয়ম শেখালেন রূপম ইসলাম!

বিনোদন ডেস্ক

🕒 প্রকাশ: ০৩:৪৭ অপরাহ্ন, ১৭ই জানুয়ারী ২০২৪

#

ছবি: সংগৃহীত

সম্প্রতি একটি শোয়ের পর রূপম ইসলামের কাছে ছুটে এসে এক ভক্ত সেলফি তুলতে চান। তখন আচমকাই মেজাজ হারান রক গায়ক। চিৎকার করে তাঁকে অকথ্য ভাষায় গালি দেন। এরপরই সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে। কেউ তাঁকে সমর্থন করেছেন, কেউ আবার বিরূপ প্রতিক্রিয়া জানিয়েছেন। এবার গোটা বিষয়টা নিয়ে ফের মঞ্চে দাঁড়িয়েই সাফাই দিলেন রূপম।

রূপম ইসলাম মঞ্চে দাঁড়িয়ে ভক্তদের উদ্দেশে বলেন, তোমাদের তো ছবি তোলা দরকার, গান শোনা দরকার। গান শুনতে টিকিট কেটেছ, তার সঙ্গে ছবি তোলা ফাও। ন্যায্য দাবি।

তোমার মুখ, আমার মুখ পাশাপাশি, ক্ষণিকের হাসাহাসি। সেটাও ফ্রেমে বাঁধানো হবে, সেটা যাবে ফেসবুকে। দেখিয়া শুনিয়া ক্ষেপিয়া গিয়াছি। তাই যাই আসে বলি মুখে।

তিনি বলেন, ঠিক আছে ছবি তুলব। কিন্তু ২০ মিনিট চেয়ে নেব। সেই ২০ মিনিট আমার। অনুষ্ঠানের পর স্টেজ থেকে নেমে যাব, তারপর সেই ২০ মিনিট আমায় দিতে হবে। ওই ২০ মিনিটে আমার যে নিশ্বাস বেরিয়ে গিয়েছিল স্টেজে, ওটা ফিরিয়ে আনব। ৫০ বছর বয়স হয়ে গেল, এটুকু দাবি করতে পারি।

আরো পড়ুন: এআর রহমানের গাড়ি থামিয়ে ‘বন্দেমাতরম’ গাইলেন এক বিদেশিনি

অন্য শিল্পীদের সঙ্গে তুলনা করে রূপম বলেন, অন্যান্য বরেণ্য শিল্পীরা তো মঞ্চে লাফান না। আমি লাফাই। আমায় বাঁদর বলো, হনুমান বলো তবু আমি লাফাব। কথা মাইনাস করতে পারি। কিন্তু তাও লাফাব। তবে ছবি তোলার আর্জি মঞ্জুর হলো।

আমার যা কাজ থাকুক না কেন, ছবি তুলব। কিন্তু মঞ্চ থেকে নেমে যাওয়ার পর ওই ২০ মিনিট আমার। তাই ওই সময় যদি ধারে কাছে ঘেঁষো... ওই সময় আমার, ওই ভাষাও আমার। যাতে ওই ২০ মিনিট পর যেন আবার হাসিমুখে পোজ দিতে পারি। মাঝে কেউ এলে সেই ভাষা বিদ্রোহের ভাষা হয়ে যাবে, বাইসাইকেল চোরের ভাষা হয়ে যাবে।

এসি/আই.কে.জে



সেলফি রূপম ইসলাম

খবরটি শেয়ার করুন