বুধবার, ১৮ই সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ
৩রা আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ

*** নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা : ধারা অনুযায়ী যা যা করতে পারবে সেনাবাহিনী *** ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেলো সেনাবাহিনী *** অন্তর্বর্তী সরকারকে ব্যর্থ হতে দেওয়া যাবে না : তারেক রহমান *** ৪৩তম বিসিএস : স্বাস্থ্য পরীক্ষা ও গোয়েন্দা প্রতিবেদনের পরই নিয়োগ *** নিহত পরিবারকে ক্ষতিপূরণ, আশুলিয়ায় শনিবার থেকে বন্ধ কারখানা চালু *** ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ১৫২ মামলা, জরিমানা ৭ লাখ টাকা *** সাবেক রেলমন্ত্রীকে রিমান্ডে পাঠানোর পর আদেশ স্থগিত *** কোন স্ট্যাটাসে দিল্লিতে শেখ হাসিনা, জানে না অন্তর্বর্তী সরকার *** বাংলাদেশকে আরও ২ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক *** জীবিকা সংকটে শান্তিপ্রিয় খুমিরা || দরকার বিত্তবানদের সহযোগিতা

ভোটের দিনও আগের নিয়মেই চলবে মেট্রোরেল

নিউজ ডেস্ক

🕒 প্রকাশ: ০২:৫৯ অপরাহ্ন, ৬ই জানুয়ারী ২০২৪

#

ফাইল ছবি (সংগৃহীত)

ভোটের একদিন আগের রাতে হঠাৎ রাজধানীর গোপীবাগে ট্রেনে অগ্নিকাণ্ডের ঘটনায় উদ্বেগ ছড়িয়ে পড়লেও এর প্রভাব পড়ছে না মেট্রোরেল চলাচলে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন রোববার (৭ই জানুয়ারি) আগের নিয়মেই মেট্রোরেল চলাচল করবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

শনিবার (৬ই জানুয়ারি) ডিএমটিসিএলের উপমহাব্যবস্থাপক (প্রশাসন) নাজমুল ইসলাম ভূইয়া বলেন, ভোটের দিনেও মেট্রোরেল চলাচল করবে। বন্ধের কোনও নোটিশ দেওয়া হয়নি।

বর্তমানে মেট্রোরেল উত্তর থেকে মতিঝিল পর্যন্ত মধ্যবর্তী সব স্টেশনে যাত্রীদের চলাচলের জন্য খুলে দেওয়া হয়েছে। মোট ১৬টি স্টেশন রয়েছে।

আরও পড়ুন: সারাদেশে ট্রেন চলাচল স্বাভাবিক

এসব স্টেশনের মধ্যে উত্তর থেকে মতিঝিল পর্যন্ত মেট্রোরেল চলাচল করছে সকাল সাড়ে ৭টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত। এরপর কেবল উত্তর থেকে আগারগাঁও পর্যন্ত রাত সাড়ে ৮টা পর্যন্ত মেট্রোরেল চালু থাকবে।

রোববার সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত দেশের ২৯৯ আসনে দ্বাদশ সংসদ নির্বাচনের ভোটগ্রহণ চলবে।

এসকে/ 

নির্বাচন মেট্রোরেল

খবরটি শেয়ার করুন