সোমবার, ২৬শে আগস্ট ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ

‘ঐক্যবদ্ধ থাকলে আ.লীগকে কেউ হারাতে পারবে না’

নিজস্ব প্রতিবেদক

🕒 প্রকাশ: ০৫:৫২ অপরাহ্ন, ২রা সেপ্টেম্বর ২০২৩

#

ফাইল ছবি

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না।

শনিবার (২ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর শেরেবাংলা নগরে পুরাতন বাণিজ্যমেলা প্রাঙ্গণে এক সুধী সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের উদ্বোধন উপলক্ষে এই সুধী সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওবায়দুল কাদের বলেন, আগামী ডিসেম্বরে ‘ফাইনাল খেলা’ হবে। এই খেলা দেশবিরোধী ষড়যন্ত্র ও দুর্নীতির বিরুদ্ধে। এটা মাঠের খেলা নয়, রাজনীতির খেলা।

এ সময় বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, আজকের এই মহাসমুদ্র দেখলে তারা হারিয়ে যাবে। বড় বড় কথা বলে। মেট্রোরেল, পদ্মা সেতু, বঙ্গবন্ধু টানেল আরও কত কী। হায়রে জ্বালা, অন্তর্জ্বালা। তোমরা কী দিলা। হাওয়া ভবনের লুটপাট। তোমরা কী দিয়েছ। ঘোড়ার ডিম।

বিএনপি নেতাদের সমালোচনা করে সেতুমন্ত্রী বলেন, বিএনপি নেতারা কাপুরুষ। এক কাপুরুষ নেতা দেশ থেকে পালিয়েছে। তারেক রহমান মুচলেকা দিয়ে পালিয়েছে। সে নাকি বাংলাদেশের নেতা। আন্দোলনের নেতা। এই লুটপাটকারীকে বাংলাদেশের মানুষ মানে?

এসকে/ 

বিএনপি আওয়ামী লীগ ওবায়দুল কাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে

খবরটি শেয়ার করুন