শুক্রবার, ৫ই জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
২১শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

শাবনূরের অনেক বড় ভক্ত পূজা চেরি

বিনোদন ডেস্ক

🕒 প্রকাশ: ০১:০৪ অপরাহ্ন, ২৭শে এপ্রিল ২০২৪

#

ছবি: সংগৃহীত

সিনেমার প্রমোশনে গিয়ে চিত্রনায়িকা শাবনূরকে নিয়ে মন্তব্য করেন পূজা। পূজা চেরি ও আদর আজাদ অভিনীত সিনেমা ‘লিপস্টিক’। বর্তমানে সিনেমাটির প্রমোশনের জন্য বিভিন্ন জেলার সিনেমা হল, সিনেপ্লেক্স ঘুরে বেড়াচ্ছেন ‘লিপস্টিক’ টিম। দর্শকদের সঙ্গে কুশল বিনিময়ও করছেন তারা। 

শুক্রবার (২৬শে এপ্রিল) ‘লিপস্টিক’র প্রমোশনে বগুড়ায় গিয়েছিলেন নায়ক-নায়িকাসহ কয়েকজনের একটি টিম। বগুড়ার মধুবন সিনেপ্লেক্সে যান। মূলত এদিন থেকেই স্ক্রিনিং শুরু হয়েছে সিনেমাটির।

অভিনেত্রী বলেন, এখন পর্যন্ত যে যে সিনেমা হলে গিয়েছি, সবগুলো সিনেমা হলের দর্শকই খুব পজিটিভ। আমরা সিনেমার শেষে হলগুলোতে গিয়েছি দর্শকদের কেমন লেগেছে, এটা জানার জন্য। তারা সবাই খুব এক্সাইটেড ছিল।

আরো পড়ুনগল্পটা আগে কখনো বলা হয়নি : জয়া আহসান

এ সময় শাবনূরের সঙ্গে তুলনা করলে পূজা বলেন, কিংবদন্তি কোনো আর্টিস্টের সঙ্গে তুলনা দিলে অবশ্যই ভালো লাগে। তবে আমরা যারা নতুন এসেছি এবং কাজ করছি, তারা আসলে নিজের পরিচয়ে নিজেদের পরিচিত করতে চাই। আমিও চাই সবাই যেন আমাকে আমার নামে চেনে। আর শাবনূর আপুর নাম তো ভালোবাসার নাম। অন্য সবার মতো আমি নিজেও ব্যক্তিগতভাবে অনেক বড় ভক্ত তার।

তিনি বলেন, শাবনূর আপু ব্যক্তি হিসেবে অনেক ভালো একজন মানুষ। তাই তার সঙ্গে আসলে তুলনা করবেন না। কারণ শাবনূর আপু একজনই। তার মতো কেউ হতেও পারবে না, তার মতো হওয়ার চেষ্টা করতে গেলেও আসলে ফেইল হবে। তাই আমি চেষ্টা করতে চাই। আমি আমার মতো নিজের পরিচয়ে বড় হতে চাই।

এসি/  আই.কে.জে/ 

শাবনূর পূজা চেরি

খবরটি শেয়ার করুন