বুধবার, ১৮ই সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ
৩রা আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ

*** অন্তর্বর্তী সরকারের প্রথম একনেক সভা আজ *** সাগরে আবারও লঘুচাপের সম্ভাবনা, বাড়তে পারে বৃষ্টি *** সংস্কার পরিকল্পনায় মন্ত্রিপরিষদে ১৩ প্রস্তাব ইসির *** বিশেষ নির্বাহী ম্যাজিস্ট্রেসি : ধারা অনুযায়ী যা যা করতে পারবে সেনাবাহিনী *** বিশেষ নির্বাহী ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেলো সেনাবাহিনী *** অন্তর্বর্তী সরকারকে ব্যর্থ হতে দেওয়া যাবে না : তারেক রহমান *** ৪৩তম বিসিএস : স্বাস্থ্য পরীক্ষা ও গোয়েন্দা প্রতিবেদনের পরই নিয়োগ *** নিহত পরিবারকে ক্ষতিপূরণ, আশুলিয়ায় শনিবার থেকে বন্ধ কারখানা চালু *** ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ১৫২ মামলা, জরিমানা ৭ লাখ টাকা *** সাবেক রেলমন্ত্রীকে রিমান্ডে পাঠানোর পর আদেশ স্থগিত

ভোট দিয়ে মমতাজ যা বললেন

বিনোদন ডেস্ক

🕒 প্রকাশ: ০৩:৪৬ অপরাহ্ন, ৭ই জানুয়ারী ২০২৪

#

ছবি: সংগৃহীত

আজ ৭ই জানুয়ারি চলছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সকাল ৮টা থেকে শুরু হয়েছে ভোট গ্রহণ। এ নির্বাচনে মানিকগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের টিকিটে লড়ছেন কণ্ঠশিল্পী মমতাজ বেগম। দিনের প্রথম প্রহরেই ভোট প্রদান করেন তিনি। এরপর কথা বলেন সংবাদকর্মীদের সঙ্গে।

মমতাজ বলেন, ‘সকালের দিকে কিছুটা কম ভোটার। আমার মনে হয় আস্তে-ধীরে ভোটাররা আসবে। আর দুপুরের দিকে ভোটারদের উপস্থিতি বাড়বে।

প্রার্থী হিসেবে দেখলাম, এখানে যারা দায়িত্বে রয়েছেন বিশেষ করে প্রশাসন, তারা খুব কঠোরভাবে দায়িত্ব পালন করছেন।

আমার কাছে মনে হয় সবাই যখন জানতে পারবে- সুন্দর পরিবেশে ভোটগ্রহণ চলছে, তখন সবাই আসবে। সময়ের সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতি বাড়বে।’

আরো পড়ুন: শাকিব খান মাকে নিয়ে ভোট দিলেন

মমতাজ ছাড়াও নৌকার মনোনীত তারকা প্রার্থীরা হলেন নন্দিত অভনেতা আসাদুজ্জামান নূর ও ফেরদৌস আহমেদ। নূর লড়ছেন নীলফামারী-২ আসন থেকে। এ আসনের চারবারের সংসদ সদস্য তিনি। অন্যদিকে ফেরদৌস আছেন ঢাকা-১০ আসনে। ভোটের মাঠে এবারই প্রথম তিনি। 

এসি/


ভোট মমতাজ

খবরটি শেয়ার করুন