বুধবার, ১৮ই সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ
৩রা আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ

*** ভারতে বাংলাদেশ দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব *** অন্তর্বর্তী সরকারের প্রথম একনেক সভা আজ *** সাগরে আবারও লঘুচাপের সম্ভাবনা, বাড়তে পারে বৃষ্টি *** সংস্কার পরিকল্পনায় মন্ত্রিপরিষদে ১৩ প্রস্তাব ইসির *** বিশেষ নির্বাহী ম্যাজিস্ট্রেসি : ধারা অনুযায়ী যা যা করতে পারবে সেনাবাহিনী *** বিশেষ নির্বাহী ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেলো সেনাবাহিনী *** অন্তর্বর্তী সরকারকে ব্যর্থ হতে দেওয়া যাবে না : তারেক রহমান *** ৪৩তম বিসিএস : স্বাস্থ্য পরীক্ষা ও গোয়েন্দা প্রতিবেদনের পরই নিয়োগ *** নিহত পরিবারকে ক্ষতিপূরণ, আশুলিয়ায় শনিবার থেকে বন্ধ কারখানা চালু *** ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ১৫২ মামলা, জরিমানা ৭ লাখ টাকা

২০২৪ সালই শেষ বছর, কেন বললেন শ্রীলেখা?

বিনোদন ডেস্ক

🕒 প্রকাশ: ০৫:৩৭ অপরাহ্ন, ১লা জানুয়ারী ২০২৪

#

ছবি-সংগৃহীত

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সরব থাকেন ভারতের এই অভিনেত্রী। পারিবারিক খবরসহ কাজের খবর সবকিছু শেয়ার করেন সামাজিক মাধ্যমে। কিন্তু বুধবার (২৭শে ডিসেম্বর) তার এক লাইনে রহস্যের জাল তৈরি হয়েছে যখন তিনি বললেন ‘নতুন বছরই আমার শেষ’।

তিনি ফেসবুকে লেখেন, ২০২৪ সাল আমার জন্য শেষ বছর। আর এটুকুই যেন সবাইকে স্তব্ধ করে দিয়েছে। অভিনেত্রীর এমন মন্তব্যে টলিপাড়ার অন্যান্য তারকারা উদ্বিগ্ন।

শ্রীলেখা কেন এমন লিখলেন, তা নিয়ে ব্যতিব্যস্ত হতে দেখা গেছে রিমঝিম-অর্জুন দাশগুপ্তকে। রিমঝিম বললেন, কী হয়েছে শ্রী দি? অভিনেতা অর্জুন দাশগুপ্ত বললেন, মানেটা কী? কিন্তু কেন? কাছের বন্ধুর এমন মন্তব্যে রীতিমতো স্তম্ভিত সবাই। কেউ তো বলেই বসলেন, আর সিনেমা করবি না? ২০২৪ শেষ?

আরো পড়ুন: এবার বিয়ে করতে চাইলেন মালাইকা

এরপর মানসী সিনহা বলেন, শ্রীলেখা আমার খুব ভাল বন্ধু। খুব কাছের ও। আমি জানি ওর সঙ্গে কী করে কথা বলব।

প্রসঙ্গত, শ্রীলেখা তথাগত মুখোপাধ্যায়ের পারিয়া ছবিতে কাজ করেছেন। পথের চারপেয়দের নিয়ে একটি ছবি হতে চলেছে। সামনেই রিলিজ। সেটির প্রমোশন করতেই এমন স্ট্যাটাস কি না কে জানে? আজকাল তো এমন প্রচারণা হরহামেশাই লক্ষ্য করা যায়।

এসি/ আই.কে.জে/ 

শেষ বছর শ্রীলেখা

খবরটি শেয়ার করুন