শুক্রবার, ১৩ই সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ
২৯শে ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ

বন্যার্তদের জন্য ত্রাণসামগ্রী পাঠাচ্ছেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক

🕒 প্রকাশ: ০৪:৩৪ অপরাহ্ন, ২৬শে আগস্ট ২০২৪

#

ছবি: সংগৃহীত

বিভিন্ন শ্রেণির-পেশার মানুষ ও প্রতিষ্ঠান দুর্যোগ কবলিত এলাকায় ত্রাণসামগ্রী নিয়ে ছুটে যাচ্ছেন। বানের জলে আটকে পড়া মানুষদের উদ্ধার করছেন কেউ কেউ। বিশুদ্ধ পানি ও খাবারের সংকটসহ সেখানে এখন নানান ধরনের সমস্যা দেখা দিয়েছে।

সাধারণ মানুষের পাশাপাশি বন্যার্ত মানুষের পাশে দাঁড়াচ্ছেন দেশের শোবিজ অঙ্গনের তারকারাও। বন্যায় বানভাসী মানুষের পাশে থাকার ঘোষণা দিয়েছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাসও। এবার তিনি কথাও রাখলেন। ত্রাণসামগী পাঠাচ্ছেন পানিতে তলিয়ে থাকা অঞ্চলগুলোতে।

অপু বিশ্বাস ফেসবুকে ত্রাণসামগ্রী প্রস্তুত করার কিছু ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘মানুষ মানুষের জন্য।’ সেই পোস্ট নজর কেড়েছে নেটিজেনদের। নায়িকাকে প্রশংসা করছেন তার অনুরাগীরা।

আরও পড়ুন: দেশে ফিরে বন্যার্তদের ঘর করে দিতে চান অনন্ত-বর্ষা

অপু বলেন, ‘দেশে স্মরণকালের সবচেয়ে ভয়াবহ বন্যা দেখা দিয়েছে। কদিন ধরে খুব অস্থিরতায় দিন কাটাচ্ছে বানভাসী মানুষদের কথা ভেবে। কত শিশু, কত নারী-গর্ভবতী, বৃদ্ধ মানুষেরা কত অসহায় দিন যাপন করছেন। বিশেষ করে বাচ্চাদের কথা ভেবে মনটা হাহাকার করছে। সবার কথা মাথায় রেখেই আমার সাধ্যমতো কিছু ত্রাণসামগ্রী পাঠানোর ব্যবস্থা করেছি। যদি এতে একটি মানুষেরও জীবন বাঁচে সেটাই আমার শান্তি।’

তিনি আরও বলেন, ‘এই ক্রান্তিকালে জাতির এক হয়ে কাজ করে যাওয়া উচিত। বন্যা পরবর্তী দিনগুলো নিয়েও আমাদের প্রস্তুত থাক হবে।’

অপু বিশ্বাস বন্যার্তদের জন্য শুকনো খাবার, স্যালাইনসহ নানা রকম দরকারি জিনিসসহ ত্রাণসামগ্রী পাঠাচ্ছেন বলে জানান।

এসি/কেবি

অপু বিশ্বাস ত্রাণ সামগ্রী

খবরটি শেয়ার করুন