বুধবার, ১৮ই সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ
৩রা আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ

*** নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা : ধারা অনুযায়ী যা যা করতে পারবে সেনাবাহিনী *** ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেলো সেনাবাহিনী *** অন্তর্বর্তী সরকারকে ব্যর্থ হতে দেওয়া যাবে না : তারেক রহমান *** ৪৩তম বিসিএস : স্বাস্থ্য পরীক্ষা ও গোয়েন্দা প্রতিবেদনের পরই নিয়োগ *** নিহত পরিবারকে ক্ষতিপূরণ, আশুলিয়ায় শনিবার থেকে বন্ধ কারখানা চালু *** ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ১৫২ মামলা, জরিমানা ৭ লাখ টাকা *** সাবেক রেলমন্ত্রীকে রিমান্ডে পাঠানোর পর আদেশ স্থগিত *** কোন স্ট্যাটাসে দিল্লিতে শেখ হাসিনা, জানে না অন্তর্বর্তী সরকার *** বাংলাদেশকে আরও ২ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক *** জীবিকা সংকটে শান্তিপ্রিয় খুমিরা || দরকার বিত্তবানদের সহযোগিতা

ফিট থাকতে ওয়াইন পান করেন কারিনা কাপুর!

বিনোদন ডেস্ক

🕒 প্রকাশ: ১২:৩৯ অপরাহ্ন, ১২ই সেপ্টেম্বর ২০২৪

#

ফাইল ছবি (সংগৃহীত)

বলিউডের অনেক অভিনেত্রীই আছেন যারা নিজেদের সৌন্দর্য ও ফিটনেস ধরে রাখতে বহু রকমের ট্রিটমেন্ট নিয়ে থাকেন। তবে এ ক্ষেত্রে ব্যতিক্রম হিন্দি সিনেমার নায়িকা কারিনা কাপুর খান। এক সময়ের দ্যুতি ছড়ানো এ নায়িকাকে দেখে এখনও চমকে যান তার অনুরাগী ও ভক্তরা। 

৪৪-এ পা রাখা এ নায়িকার ফিট থাকার নেপথ্যে রয়েছে বেশ কিছু রহস্য। তবে কোনো রকম আর্টিফিশিয়াল ট্রিটমেন্ট নয়, ঘরোয়া শরীরচর্চাতেই নিজের সৌন্দর্য ও ফিটনেস ধরে রেখেছেন কারিনা কাপুর।

মূলত বোটক্স, ফিলারের ট্রিটমেন্টে সৌন্দর্য ও ফিটনেস ধরে রাখার চেষ্টা করেন বলিউড অভিনেত্রীরা। অভিনয় জগতে এমন বহু তারকা রয়েছেন, যারা কৃত্রিম পদ্ধতিতে নিজেদের সৌন্দর্য বাড়িয়েছেন। কিন্তু সে দিকে কখনোই পা বাড়াননি কারিনা। 

সম্প্রতি বলিউড নির্মাতা করণ জোহরের এক শো-তে বোটক্স প্রসঙ্গে কথা বলেন কারিনা। সেখানে অভিনেত্রী জানান, নিজের সৌন্দর্য ধরে রাখতে এমন কোনো কিছুরই দরকার নেই। যদিও এসব আর্টিফিশিয়াল ট্রিটমেন্টের পেছনে স্বামী সাইফ আলী খানেরও আপত্তি রয়েছে বলে জানান তিনি।

অভিনেত্রীর ভাষায়, ‘সাইফ এখনও এ বয়সে আমাকে এভাবেই দেখতে ভালোবাসেন। আমিও আমার বয়স নিয়ে গর্বিত। ৪৪ বছরেও আমি তার কাছে আকর্ষণীয়। আসলে বয়স লুকানোর বিষয় না, বরং উদ্‌যাপনের বিষয়। আমি এমন সব সিনেমাই করি, যেখানে আমার বয়স স্পষ্ট বোঝা যায়, সে জন্য আমি গর্বিত। আমি চাই, আমি ব্যক্তিগত জীবনে ঠিক যেমন, আমার দর্শকরাও সেভাবেই দেখুক’।

তবে কারিনা নিজেকে ফিট রাখতে ডায়েটের ওপর বেশ সতর্ক। তার কথায়, ‘বোটক্স না করালেও শরীরচর্চা করি। ভালো খাওয়া দাওয়া করি, ভালো ওয়াইন ছাড়া মদ্যপান করি না। ভালো বন্ধুদের সঙ্গেও যোগাযোগ রাখি।’

এক সময়ের জিরো সাইজের নায়িকা কারিনা কাপুর এখন দুই সন্তানের জননী। ক্যারিয়ারের তুঙ্গে থেকেই সাইফকে বিয়ে করেন। যদিও সে সময় বিয়ে করতে নাকি অনেকেই নিষেধ করেছিলেন তাকে। কিন্তু মানা শোনেননি কারিনা। কারণ ব্যক্তিগত জীবনের সিদ্ধান্ত নিয়ে বরাবরই আত্মবিশ্বাসী কাপুর পরিবারের এই লাস্যময়ী।

ওআ/কেবি

কারিনা কাপুর

খবরটি শেয়ার করুন