শুক্রবার, ৫ই জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
২১শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

ট্রাম্পের সঙ্গে গলফ খেললেন ধোনি

স্পোর্টস ডেস্ক

🕒 প্রকাশ: ০৫:৪১ অপরাহ্ন, ৮ই সেপ্টেম্বর ২০২৩

#

ছবি : সংগৃহীত

মাঠের বাইরেই এখন বেশি ব্যস্ততা সাবেক ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির। এরই এক ফাঁকে তাকে যুক্তরাষ্ট্রের গলফ এবং টেনিস গ্রাউন্ডে দেখা গেছে। তবে ভাইরাল হয়েছে সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে তার গলফ খেলার একটি ভিডিও।

ব্যক্তিগতভাবে ধোনি নিজের জীবনধারণের কোনো মুহূর্ত সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন না। তার স্ত্রী সাক্ষী ধোনি মাঝেমধ্যে কিছু বিষয় সামনে আনেন। তবে যুক্তরাষ্ট্র সফরে যাওয়ার পর থেকে ধোনির কার্যকলাপের বেশকিছু ছবি ও ভিডিও চলে এসেছে এসব মাধ্যমে। তেমনই একটি ভিডিওতে ভারতীয় এই ক্রিকেটারকে দেখা গেছে লম্বা চুলে। যেখানে ক্যাপ পরিহিত ট্রাম্পের সঙ্গে গলফ খেলছেন ধোনি।

আগে থেকেই বেশ গলফপ্রেমী ট্রাম্প। হোয়াইট হাউজে থাকাকালেও তিনি নিজের প্রাইভেট গলফ কোর্সে প্রায়শই চলে যেতেন। কতটা সময় তিনি গলফ খেলে কাটিয়েছেন তা নিয়েও সে সময় বেশকিছু প্রতিবদন প্রকাশিত হয়েছিল। যার রেশ ধরে কটাক্ষ করেছেন বিরোধীরাও। তবে সেসব নিয়ে পরোয়া করেননি ট্রাম্প। মার-আ-লাগোয় তার ব্যক্তিগত গলফ কোর্সও রয়েছে। যেখানে বিশ্বের বড় বড় তারকা গলফারসহ বিভিন্ন ক্ষেত্রের জনপ্রিয় ব্যক্তিরাও খেলে গিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, নিউইয়র্কের কাছাকাছি শহর নিউজার্সিতে অবস্থিত বেডমিনিস্টার। সেখানেই ট্রাম্প ন্যাশনাল গলফ কোর্সে খেলায় মগ্ন হয়েছেন বিশ্বের অন্যতম জনপ্রিয় দুই ব্যক্তিত্ব। ধোনির ব্যবসায়ী বন্ধু হিতেশ সাংভি এই ভাইরাল ছবি ও ভিডিও প্রথম পোস্ট করেছেন। তিনিই জানিয়েছেন দুজনের এই সাক্ষাতের কথা।

ওই ভিডিওতে দেখা যায়, ট্রাম্প-ধোনি গলফ খেলছেন। ধোনির কৌশলের ওপরও কড়া নজর রাখছিলেন সাবেক মার্কিন প্রধান। এর আগে যখন ট্রাম্প ভারত সফরে যখন গিয়েছিলেন, তখন নরেন্দ্র মোদী স্টেডিয়ামে তাকে সংবর্ধনা দেওয়া হয়। সেখানে ক্রিকেটের প্রসঙ্গও টেনে এনেছিলেন তিনি। তাই ভারতে ধোনি-ম্যানিয়া কী, সেটা সম্পর্কে ট্রাম্পও জেনে থাকবেন নিশ্চয়ই। যদিও আমেরিকায় এখনও ক্রিকেট অতটা জনপ্রিয় নয়। তবে মেজর লিগ ক্রিকেট ও পরের বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের মাধ্যমে ক্রিকেট নিয়ে সচেতনতা বাড়বে বলেই দেশটির আশা।

এসকে/


ডোনাল্ড ট্রাম্প যুক্তরাষ্ট্র মহেন্দ্র সিং ধোনি গলফ

খবরটি শেয়ার করুন