বুধবার, ১৭ই জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
২রা শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বাবার অপমান কেন সহ্য করতে পারেন না শাহরুখ পুত্র!

বিনোদন ডেস্ক

🕒 প্রকাশ: ০১:০২ অপরাহ্ন, ২৭শে জুলাই ২০২৩

#

ছবি: সংগৃহীত

বলিউড বাদশাহ শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। বাবা-ছেলের সম্পর্কটা বেশ দারুণ। অনেকেই শাহরুখের ‘ছায়া’ হিসেবেই দেখেন আরিয়ানকে।

বাবাকে খুব ভালোবাসেন আরিয়ান। তাই শাহরুখের কোনো অপমানও সহজে মেনে নিতে পারেন না তিনি। এমনকি বাবার সঙ্গে কেউ খারাপ আচরণ করলে তাকে শাস্তি দিতে চান এই তারকা পুত্র।

বাবাকে অপমান করেছেন বলে একবার নাকি এক মেয়েকে লাথি মেরেছিলেন আরিয়ান। খোদ শাহরুখই জানালেন ছেলের এমন এক পাগলামির ঘটনা। 

এক সাক্ষাৎকারে এই অভিনেতা বলেন, ‘আরিয়ান আমার বিষয়ে অনেক বেশি পজেটিভ। সে আমাকে নিয়ে কোনো খারাপ কথা সহ্য করতে পারে না।’

ঘটনার কথা উল্লেখ করে শাহরুখ বলেন, ‘একবার এমন হয়েছিল, এক মেয়ে আরিয়ানকে বিরক্ত করছিল। আমাকে নিয়েও বিভিন্ন মন্তব্য করছিল। তবুও আমার ছেলে শান্ত ছিল। একপর্যায়ে মেয়েটি আমার নাম ধরে গালি দেয়, তবুও আরিয়ান জবাবে কিছু বলেনি।’

আরো পড়ুন: শাহরুখ খানের সঙ্গে নাচলেন এক হাজার নারী

মেয়েটি কোনোভাবেই তাকে ক্ষেপাতে না পেরে এরপর বলে ফেলে, ‘শাহরুখকে দেখতে খারাপ লাগে। সে খুব মোটা।’ এটা শুনেই তাকে লাথি মেরে বসে আরিয়ান- বলেন শাহরুখ। 

সেই ঘটনা মনে করেই হেসে ফেলেন অভিনেতা। আরিয়ান কেন এই কাজ করেছিলেন, সেই ব্যাখাও নাকি পরে বাবার কাছে দিয়েছিলেন তিনি। 

আরিয়ানের ভাষ্য, তার কোনো দোষ ছিল না। বরং শাহরুখকে তিনি পাল্টা প্রশ্ন করে বলেন, ‘দোষটা তোমার বাবা। তোমাকে কেন মোটা লাগবে? তুমি না হিরো? 

এর উত্তরেও শুধুই হেসেছেন শাহরুখ। তবে ছেলেকে এ ধরণের আচরণ পরবর্তীতে না করারও পরামর্শ দিয়েছেন তিনি। সুত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস। 

এসি/ আই. কে. জে/ 


শাহরুখ পুত্র

খবরটি শেয়ার করুন