বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ
৪ঠা আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

কিংবদন্তী দুই গায়ক গাইলেন এক মঞ্চে

বিনোদন ডেস্ক

🕒 প্রকাশ: ০২:৪২ অপরাহ্ন, ১৭ই সেপ্টেম্বর ২০২৪

#

ছবি: সংগৃহীত

লন্ডনের এক অনুষ্ঠানে একই মঞ্চে জুটি বাঁধলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শিল্পী অরিজিৎ সিংহ ও অপরজন এড শিরান। চলতি বছরের শুরুর দিকে দিলজিৎ দোসানজের সঙ্গে মঞ্চে পারফর্ম করার পর এবার অরিজিৎ সিংহ ও জন এড শিরান একই মঞ্চে গান পরিবেশন করলেন।

সেই ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সোমবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে বেশ কিছু ছবি পোস্ট করেন তারকা গায়ক অরিজিৎ সিংহ। ক্যাপশনে তিনি কৃতজ্ঞতা জানালেন এড শিরানকে অনুষ্ঠানে ‘পারফেক্ট’ ছোঁয়া দেওয়ার জন্য।

১৫ই সেপ্টেম্বর লন্ডনে কনসার্ট ছিল ‘গেরুয়’' গায়কের। তিনি পোস্টের ক্যাপশনে লেখেন, ‘লন্ডন গতকাল রাতে এমন দারুণভাবে উপস্থিত থাকার জন্য ধন্যবাদ। ভালবাসা ও কৃতজ্ঞতা। ধন্যবাদ এড শিরান পারফেক্ট' মুহূর্তের জন্য।’

আরও পড়ুন: নারী-পুরুষ উভয়কে দেখলেই ভয় পান রাভিনা!

যে অনুরাগীরা লন্ডনের এই কনসার্টে উপস্থিত ছিলেন তারা পোস্ট করেছেন ভিডিও। সেখানে মঞ্চে তাদের একসঙ্গে পারফর্ম করতে দেখা গেলো। দর্শকদের সারপ্রাইজ দিয়ে অরিজিৎ হঠাৎই মঞ্চে নিয়ে আসেন এড শিরানকে। এরপর তারা একসঙ্গে এড শিরানের জনপ্রিয় ‘পারফেক্ট’ গানটি গান মুগ্ধ দর্শকও গলা মেলান। 

সে সময় ভক্তরা নিজেদের ফোনের ফ্ল্যাশলাইট জ্বালিয়ে মায়াময় পরিবেশ তৈরি করেন। কেউ লিখলেন এটি ‘পারফেক্ট কোলাবোরেশন’। কেউ আবার মজা করে লিখলেন, ‘অরিজিৎ সিংহ দারুণভাবে পারফেক্ট গাইতে পারেন কিন্তু এড শিরান কি ‘চন্না মেরেয়া’ গান গাইতে পারবেন? একেই বলে গানের ওপর নিজের আধিপত্য বিস্তার করা। এমনবি অরিজিতের কণ্ঠে নিজের গান শুনে এড শিরানও হতভম্ব।

প্রসঙ্গত, চলতি বছরেই ভারতে এসেছিলেন এড শিরান। ২০২৪ সালের তার এশিয়া ও ইউরোপ ট্যুরের শেষে ভারতে আসেন তিনি। সেই সময় তিনি দেখা করেন বলিউডের কিং শাহরুখ খান ও আয়ুষ্মান খুরানার সঙ্গেও। তিনি নেটফ্লিক্সের জনপ্রিয় ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-তেও এসেছিলেন। তাকে দেখা গিয়েছিল ‘ব্রেকফাস্ট উইথ চ্যাম্পিয়নস’ অনুষ্ঠানেও।

এসি/ আই.কে.জে/

অরিজিৎ সিংহ এড শিরান

খবরটি শেয়ার করুন