সোমবার, ২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

একুশে টেলিভিশনে আজ আরিফ-প্রিয়াংকার ‘ভেল্কিবাজী’

বিনোদন ডেস্ক

🕒 প্রকাশ: ০১:৫৯ অপরাহ্ন, ৬ই এপ্রিল ২০২৪

#

ছবি: সংগৃহীত

বর্তমান যুগে প্রেম করাটা অস্বাভাবিক কিছু নয়। কিন্তু প্রেমিক-প্রেমিকাদের প্রেমকে বেশিরভাগ পরিবার মেনে নিতে পারে না। এজন্য অনেক প্রেমিক-প্রেমিকা পালিয়ে বিয়ে করার পথ বেছে নেন। "ভেল্কিবাজী" নাটকটির ভেতরের গল্পের মাধ্যমে প্রেমিক-প্রেমিকাকে পারিবারিকভাবে খোঁজ-খবর নিয়ে বিয়ে দেওয়ার জন্য উৎসাহিত করার ম্যাসেজ দেওয়া হয়েছে। আজ ৬ই এপ্রিল শনিবার রাত ১০টায় একুশে টেলিভিশনে প্রচারিত হবে নাটকটি। ভেল্কিবাজী নাটকটি রচনা ও পরিচালনা করেছেন নীহাজ খান। "মিডিয়া ক্রিয়েশন" প্রযোজিত নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন আরিফ হাসান ও প্রিয়াঙ্কা জামান।

নাটকটির পরিচালক নীহাজ খান আরো জানান, শ্যুটিং সম্পর্কিত ঘটনা হচ্ছে নাটকটির মূল প্লট। কিন্তু এর ভেতরে রয়েছে আরো একটি গল্প। নাটকটির মূল প্লট এবং ভেতরের গল্পেই থাকবে ভেল্কিবাজী। 

"ভেল্কিবাজী" নাটকের শ্যুটিং ইউনিট শ্যুটিং করতে গিয়ে নায়কের অনুপস্থিতিতে বিপাকে পড়েন পরিচালক। ইউনিট নিয়ে বসে অলস সময় পার করতে থাকেন আর হিরোর জন্য অপেক্ষা করতে থাকেন। পরিচালকের মোবাইলে এসএমএস আসে হিরো হার্ট অ্যাটাক করে হসপিটালে ভর্তি আছেন, শ্যুটিং করতে পারবেন না। এমন পরিস্থিতিতে বিপাকে পড়েন পরিচালক। মাথায় যেন আকাশ ভেঙে পড়লো প্রযোজকেরও। এমন অবস্থায় সহকারী পরিচালক বুদ্ধি দিলো শ্যুটিং বন্ধ না করে পরিচালককেই হিরোর চরিত্রে অভিনয় করতে। বাবা-মা চরিত্র শিল্পী, নায়িকা ও প্রযোজক এই বুদ্ধিকে সাধুবাদ জানিয়ে শ্যুটিং করার জন্য আহ্বান করেন পরিচালককে। শুরু হলো শ্যুটিং। পরিচালক হলেন নায়ক আর সহকারী পরিচালক হলেন পরিচালক। 

আরো পড়ুন: নিজের যৌনজীবন নিয়ে খোলামেলা বললেন শ্রীলেখা মিত্র

শ্যুটিংয়ের এমনই এক ঘটনা নিয়ে নীহাজ খান-এর রচনা ও পরিচালনায় নির্মিত সিঙ্গেল নাটক ভেল্কিবাজী। 

বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেন-- কাজী উজ্জ্বল, সোহেল রশিদ, ইমরান আজান, লিজা খানম, শেখ স্বপ্না, তানজিদা তারিন, নুরুল ইসলাম রানা, মিজান, সেতু, ফারুক রাজসহ আরো অনেকে। 

এসি/ আই.কে.জে/ 

একুশে টেলিভিশন "ভেল্কিবাজী"

খবরটি শেয়ার করুন