শনিবার, ১৩ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৩০শে চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

পরিবারসহ ইতালি যাওয়া হলো না মোবারকের!

নিউজ ডেস্ক

🕒 প্রকাশ: ০৩:২৬ অপরাহ্ন, ১লা মার্চ ২০২৪

#

ছবি: সংগৃহীত

স্ত্রী-সন্তানদের নিয়ে ইতালিতে স্থায়ীভাবে বসবাসের সিদ্ধান্ত নিয়েছিলেন মোবারক। সম্প্রতি তার স্ত্রী-সন্তানরা ভিসাও পেয়েছিলেন। তাদেরকে সঙ্গে করে নিয়ে যেতেই দেশে আসেন মোবারক। তবে পরিবার নিয়ে ফেরা হয় নি মোবারকের। বেইলি রোডে আগুন লাগার ঘটনায় প্রাণ হারিয়েছেন মোবারকসহ পরিবারের ৫ সদস্য। 

নিহতরা হলেন- সরাইল উপজেলার শাহবাজপুর ইউনিয়নের শাহবাজপুর গ্রামের ইতালি প্রবাসী সৈয়দ মোবারক, তার স্ত্রী স্বপ্না (৩৫), দুই মেয়ে সৈয়দা কাশফিয়া (১৫) ও সৈয়দা নূর (১২) এবং ছেলে সৈয়দ আব্দুল্লাহ (৭)।নিহতের সবার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায়। 

আরো পড়ুন: দগ্ধদের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী, ৭৫ জন জীবিত উদ্ধার

সরেজমিনে দেখা যায়, একই পরিবারে পাঁচজনের মৃত্যুতে যেন পুরো গ্রাম থমকে গেছে। ইতোমধ্যে বাড়ির পাশের একটি কবরস্থানে খোঁড়া হচ্ছে কবর। এলাকায় মাইকে মাইকে জানিয়ে দেওয়া হচ্ছে মৃত্যুর খবর ও জানাজার সময়। মরদেহ বহনের জন্য বাড়িতে তৈরি রয়েছে খাটিয়া।

নিহত মোবারকের চাচা আব্দুল কাইয়ূম জানান, পহেলা মার্চ (শুক্রবার) আসর নামাজের পর শাহবাজপুর গ্রামের কবরস্থানে তাদের মরদেহ দাফন করা হবে।

নিহতদের স্বজনদের বরাত দিয়ে শাহবাজপুর ইউনিয়নের চেয়ারম্যান খায়রুল হুদা চৌধুরী বাদল জানান, বৃহস্পতিবার রাতে আগুন লাগা ভবনটিতে খেতে গিয়েছিলেন পরিবারের সদস্যরা। সেখানেই আগুনে পুড়ে তাদের মৃত্যু হয়েছে। দাফনের জন্য নিহতদের মরদেহ বাড়িতে নিয়ে আসা হচ্ছে। 

এইচআ/ 

ইতালি মোবারক অগ্নিকান্ড

খবরটি শেয়ার করুন