সোমবার, ৮ই জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
২৩শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

ফরিদপুর-৩

শামীমের পক্ষে ভোট চেয়ে গণসংযোগে করলেন সাকিব

নিউজ ডেস্ক

🕒 প্রকাশ: ০৫:৫২ অপরাহ্ন, ৩রা জানুয়ারী ২০২৪

#

ছবি: সংগৃহীত

ফরিদপুর-৩ (সদর) আসনের নৌকার প্রার্থী শামীম হকের পক্ষে ভোট চেয়ে গণসংযোগে করলেন ক্রিকেটার ও মাগুরা-১ আসনের নৌকার প্রার্থী সাকিব আল হাসান। 

বুধবার (৩রা জানুয়ারি) বেলা ১২টার দিকে সাকিব ফরিদপুরে আসেন। এ সময় তিনি শহরের আলীপুর মহল্লায় অবস্থিত জেলা আওয়ামী লীগের কার্যালয়ে বসেন।

ফরিদপুরে এসে তিনি দলীয় কার্যালয়ে শামীম হকসহ তার অনুসারীদের সঙ্গে কথা বলেন। দলীয় কার্যালয়ে শামীম হকের সঙ্গে মত বিনিময় করার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সাকিব আল হাসান।

তিনি বলেন, আমি মঙ্গলবারও এখানে এসেছিলাম। প্রধানমন্ত্রী এসেছিলেন শামীম ভাইয়ের জন্য। আজকেও আসলাম শামীম ভাইয়ের জন্য। আশা করছি ভালো কিছু হবে। সারাদেশে এই সরকারের আমলে যে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে তাই এই উন্নয়নে ধারা অব্যাহত রাখতে সবাই আবার নৌকা মার্কায় ভোট দেবেন বলে আশা করি।

ওই সময় শামীম হক বলেন, ফরিদপুরে নৌকার গণজোয়ার তো ছিলই। গতকালের সমাবেশের পর মানুষের উৎসাহ উদ্দীপনা আরও বেড়েছে। সবাই ভোট দেওয়ার জন্য অধীর আগ্রহে বসে আছে। সব জায়গা থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। ইনশাআল্লাহ ৭ তারিখে তারা স্বতঃস্ফূর্তভাবে আমাকে নৌকা মার্কায় ভোট দেবে।

সাকিব আল হাসান ফরিদপুরে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে ঢোকার পর মুহূর্তের মধ্যে খবরটি শহরে ছড়িয়ে পড়ে। এরপর সেখানে উপস্থিত কয়েকজন নেতাকর্মী ও সংবাদকর্মীদের পাশাপাশি শতাধিক সাকিবভক্ত সেখানে ভিড় জমান। এ সময় ভক্তদের সাকিবের সঙ্গে সেলফি তুলতে দেখা যায়।

এরপর দুপুর ১২টা ১০ মিনিটের দিকে একটি ছাদখোলা কালো রঙের একটি জিপ গাড়িতে শামীম ও সাকিব গণসংযোগ শুরু করেন। দলীয় কার্যালয়ের সামনে থেকে যাত্রা শুরু করে শহরের বিভিন্ন মহল্লা ঘরে ঘুরে নির্বাচনী প্রচারণা চালান।

তাদের সঙ্গে চারটি মাইক্রোবাস ও সাতটি মোটরসাইকেলে আওয়ামী লীগের নেতাকর্মীরা শরিক হন। সাকিব ও শামীম হাত নাড়তে নাড়তে সড়কের পাশে উপস্থিত জনতাদের শুভেচ্ছা জানান এবং নৌকার পক্ষে ভোট চেয়ে লিফলেট বিতরণ ও করমর্দন করতে করতে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সাকিব আল হাসান ও শামীম হক দলীয় কার্যালয়ের সামনে থেকে বের হয়ে বাদামতলী সড়ক হয়ে ফরিদপুর প্রেসক্লাবের সামনে দিয়ে মুজিব সড়ক দিয়ে জনতা ব্যাংকের মোড় হয়ে থানা রোড দিয়ে মহাকালী পাঠশালার মোড় হয়ে সারদা সুন্দরী মহিলা কলেজের সামনে দিয়ে অশ্বিকা চরণ মজুমদার সড়ক দিয়ে অনাথের মোড় হয়ে খান বাহাদুর ইসমাইল সড়ক হয়ে চর কমলাপুর এলাকায় যান। পরে সেখান থেকে ওই একই সড়ক দিয়ে ফিরে সরকারি রাজেন্দ্র কলেজের সামনে দিয়ে কোর্ট চত্বর হয়ে চর মাধবদিয়া ইউনিয়নের কাচারীরট্যাক এলাকায় গিয়ে গণসংযোগ শেষ করেন। পরে দুপুর ২টার দিকে সাকিব আল হাসান মাগুরার উদ্দেশ্যে ফরিদপুর ত্যাগ করেন।

প্রসঙ্গত, গতকাল মঙ্গলবার ফরিদপুর রাজেন্দ্র কলেজের মাঠে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা নির্বাচনী জনসভায় অংশ নিয়ে বক্তব্য দেন।

এসকে/  

সাকিব আল হাসান ফরিদপুর-৩

খবরটি শেয়ার করুন