সোমবার, ৮ই জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
২৩শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

৩০ তারিখ মনোনয়নপত্র জমা দেবন হিরো আলম

বিনোদন ডেস্ক

🕒 প্রকাশ: ১২:৫৩ অপরাহ্ন, ২৬শে নভেম্বর ২০২৩

#

ছবি-সংগৃহীত

বৃহস্পতিবার (৩০শে নভেম্বর) মনোনয়নপত্র জমা দিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবেন বলে জানিয়েছেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন আলম (হিরো আলম)। 

শনিবার (২৫শে নভেম্বর) সন্ধ্যায় গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন হিরো আলম।

স্বতন্ত্র নাকি কোনো দল থেকে নির্বাচন করছেন জানতে চাইলে হিরো আলম বলেন, ‌‘এবার দলীয় মনোনয়নে নির্বাচনে অংশগ্রহণ করবো। একটি দলের মনোনয়নপত্র কিনেছি।’

দলের নাম জানতে চাইলে তিনি বলেন, ‘দলের নাম আগেই প্রকাশ করছি না। আমি এখন দুবাই আছি। দুবাই থেকে দেশে ফিরবো আগামী পরশু। আগে বগুড়া যাবো।

তারপর আগামী ৩০ তারিখ মনোনয়নপত্র জমা দেবো। তখনই সবাই জানতে পারবে আমি কোন দল থেকে নির্বাচন করছি।’

এসময় ‘ছোট নয়, দল বড়ই আছে; কোনো সমস্যা নেই’ বলেও মন্তব্য করেন এ কনটেন্ট ক্রিয়েটর।

জাতীয় পার্টি থেকে না তৃণমূল বিএনপি থেকে অংশগ্রহণ করছেন জানতে চাইলে হিরো আলম বলেন, ‘আগেই কোনো দলের নাম বলবো না। আগেই কোনো দলের নাম লিখবেন না।’

হিরো আলম বলেছিলেন, সব দল অংশগ্রহণ না করলে এবার তিনি নির্বাচনে যাবেন না। তাহলে নির্বাচনে অংশগ্রহণ করছেন কেন এমন প্রশ্নে গণমাধ্যমকে তিনি বলেন, ‘সব দল না করুক, অনেকগুলো দল তো করছে। জাতীয় পার্টি করছে। 

তৃণমূল বিএনপি তো বিএনপিরই একটা অংশ। এখানে তো বিএনপির বেশিরভাগ নেতারাই আছেন। বিএনপি ছাড়া তো সব দলই অংশগ্রহণ করছে।’

এরআগে এ সরকারের অধীনে নির্বাচন সুষ্ঠ হয়নি বলে অভিযোগ করেছিলেন হিরো আলম। বগুড়া-৪ আসনের উপনির্বাচনে যড়যন্ত্র করে তাকে হারানো হয়েছে বলেও অভিযোগ করেছিলেন তিনি।

তাহলে এবছর নির্বাচন সুষ্ঠু হবে এবং কারচুপি হবে না বলে মনে করছেন কি না জানতে চাইলে হিরো আলম বলেন, ‘এখন ভোট সুষ্ঠু হবে কি না জানি না। তবে এবার যদি সুষ্ঠু নির্বাচন না হয়, প্রতিটাবার যদি সরকার এরকম নির্বাচন করে…বহির্বিশ্বের তো এমনি আমাদের ওপর আস্থা নেই, এবারও যদি এরকম নির্বাচন করে তাহলে আরও আস্থা থাকবে না। 

আরো পড়ুন: অবশেষে মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে গায়ক নোবেল

জনগণের ভোটের ওপর তো আগ্রহ একেবারে উঠেই গেছে। আমরা যদি একটু ভোটারদের আগ্রহ তৈরি করে ভোটার মাঠে নিয়ে আসি, তারপরেও যদি ভোটাররা ভোট দিতে না পারেন তাহলে এর থেকে কষ্টের তো আর কিছু হতে পারে না।’

‘তবে ভোট কারচুপি হবে কি না সেটা ভোটের দিন না আসলে বলা যাবে না। আমরাতো সবসময় আশা রাখি সুষ্ঠু নির্বাচন হবে, কিন্তু ভোটের দিন তো ফলাফল উল্টো দেখা যায়’ বলেও মন্তব্য করেন হিরো আলম।

দুবাই যাওয়ার আগে মনোনয়নপত্র তুলেছেন বলে জানান হিরো আলম। এবার বগুড়া-৪ ও বগুড়া-৬ থেকে নির্বাচন করতে চান তিনি।

এসি/ওআ


হিরো আলম মনোনয়নপত্র

খবরটি শেয়ার করুন