শুক্রবার, ৫ই জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
২১শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

‘দ্য নান ২’ দেখে হল থেকে বেরিয়ে যে কাণ্ড ঘটালেন তরুণী!

বিনোদন ডেস্ক

🕒 প্রকাশ: ০১:৪৪ অপরাহ্ন, ১৬ই অক্টোবর ২০২৩

#

ছবি-সংগৃহীত

বেঙ্গালুরুর কোরমাংলার এক শপিং মলে হলে গিয়ে ভূতের সিনেমা দেখে অদ্ভুত কাণ্ড করে শোরগোল ফেলেছেন ২৮ বছর বয়সী এক তরুণী। ভারতের বেঙ্গালুরুর কোরমাংলার একটি শপিং মলের হলে গত বৃহস্পতিবার রাতে সিনেমা দেখতে যান তিনি। সিনেমা শেষ হওয়ার পর অনেক রাত পর্যন্ত সেখানে থেকে গিয়েছিলেন। এরপরই বাঁধে বিপত্তি।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার শোয়ে ‘দ্য নান ২’ সিনেমা দেখতে গিয়েছিলেন সন্ধ্যা (ছদ্মনাম)। রাত আড়াইটা নাগাদ শপিং মলের ভেতর তাঁকে দেখতে পান সেখানকার নিরাপত্তা কর্মীরা।

সিনেমা শেষে এতো রাত পর্যন্ত মলে থাকায় নিরাপত্তা কর্মীরা সন্ধ্যাকে জিজ্ঞাসাবাদ করেন। চলে যাওয়ার জন্য অনুরোধও করেন। কিন্তু তিনি রাজি হননি। ভূতের ছবি দেখে সম্ভবত ভয় উপভোগ করতে চেয়েছিলেন ওই তরুণী।

আরো পড়ুন: হঠাৎ কী কারণে স্বামীর মত করে মুখোশ পরলেন শিল্পা

সন্ধ্যার বিরুদ্ধে অভিযোগ, নিরাপত্তা কর্মীদের হেনস্থা করেছেন তিনি। এক পর্যায়ে শপিং মল কর্তৃপক্ষের পক্ষ থেকে পুলিশে খবর দেওয়া হয়। একজন নারী সাব ইন্সপেক্টরের নেতৃত্বে পুলিশের দল এলে সন্ধ্যা তাঁদের সঙ্গে বাকবিতণ্ডা করেন। পালানোরও চেষ্টা করেছিলেন।

ধরা পড়ার পর ওই সাব ইন্সপেক্টরের হাতে তিনি কামড় দেন বলে অভিযোগ রয়েছে। এ ছাড়া পুলিশ সদস্যদের গালিগালাজ করেন, একজনের দিকে জুতা ছুড়ে মারেন। 

পুলিশের দাবি, ওই তরুণী আচরণের জন্য বিপদে পড়তে পারেন বলে বারবার সতর্ক করা হয়েছিল। কিন্তু তারপরও তিনি পুলিশের বিরুদ্ধে আক্রমণাত্মক আচরণ চালিয়ে যান।

এমন পরিস্থিতিতে ওই তরুণীকে গ্রেপ্তার করা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় তাঁর বিরুদ্ধে মামলা নথিভুক্ত করেছে পুলিশ। আপাতত বিচার বিভাগীয় হেফাজতে কেন্দ্রীয় কারাগারে রাখা হয়েছে তাকে।

এসি/ আই. কে. জে/ 


তরুণী ‘দ্য নান ২’

খবরটি শেয়ার করুন