সোমবার, ২৪শে জুন ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ

*** ভুটানের প্রধানমন্ত্রীর সাথে সাবের চৌধুরীর বৈঠক *** বিদেশযাত্রায় নিষেধাজ্ঞার বিষয়ে নির্দেশনা পেলে ব্যবস্থা: আইজিপি *** উড়োজাহাজের বিনিময়ে স্যাটেলাইট বানাতে সহায়তা দেবে ফ্রান্স *** ‘চালের বস্তায় মিনিকেট লেখা থাকলেই জেল-জরিমানা’ *** বিশ্ব অর্থনীতিতে ২০৫০ সালের মধ্যে দাপট দেখাবে এশিয়ার যে দুই দেশ *** প্রধানমন্ত্রীর ভারত সফর অত্যন্ত ফলপ্রসূ, অর্জন অনেক: কাদের *** প্রধানমন্ত্রী জুলাইয়ে চীন সফরে যাচ্ছেন *** যেখানে বিয়ের আগে বরকে যৌন সক্ষমতা পরীক্ষা দিতে হয় কনের আত্মীয়াদের কাছে *** সুচিকিৎসা পাচ্ছেন খালেদা জিয়া: আইনমন্ত্রী *** ২০৩০ সালের মধ্যে বাংলাদেশ যক্ষ্মামুক্ত হবে : স্বাস্থ্যমন্ত্রী

হিজাব পরতে গিয়ে পিন গিলে ফেললো শিক্ষার্থী

ডেস্ক নিউজ

🕒 প্রকাশ: ০৭:২৫ অপরাহ্ন, ১৮ই সেপ্টেম্বর ২০২৩

#

ছবি : সংগৃহীত

কিশোরগঞ্জের হোসেনপুরে হিজাব পিন মুখে নিয়ে হিজাব পরছিল এক মাদ্রাসা শিক্ষার্থী। তবে এই পিন নিজের অজান্তেই গিলে ফেলেন ওই শিক্ষার্থী। 

রোববার (১৭ সেপ্টেম্বর) সকালে মাদ্রাসায় যাওয়ার প্রস্তুতি নেয়ার সময় এ ঘটনা ঘটে। ওই শিক্ষার্থী জেলার হোসেনপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের বাসিন্দা। পরে রাত ৮টার দিকে শহরের একটি বেসরকারি ক্লিনিকে পেট থেকে অপারেশন ছাড়াই এই পিন বের করে আনেন ডা. মোহাম্মদ আবিদুর রহমান ভূঞা।

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. মুহাম্মদ আবিদুর রহমান ভূঞা (জিমি) এসব তথ্য নিশ্চিত করেছেন।

ডা. মুহাম্মদ আবিদুর এই তথ্য জানিয়েয়ে নিজের ফেসবুক পোস্টে লিখেছেন, মাদ্রাসা ছাত্রীর বয়স ১৮। মেয়েটি আজ সকালে হিজাব পিন মুখে নিয়ে হিজাব পরতে গিয়ে গিলে ফেলে। সন্ধ্যায় মেয়েটিকে তার মামা চেম্বারে আনেন। আজ আমি সেই পিনটি এন্ডোস্কপি করে ফরেন বডি ফরসেপ দিয়ে বের করে আনি। আলহামদুলিল্লাহ মেয়েটি সুস্থ আছে। হিজাব পরতে গিয়ে কখনো হিজাব পিন মুখে নেবেন না।

এ বিষয়ে মুঠোফোনে ডা. মুহাম্মদ আবিদুর রহমান ভূঞা (জিমি) সাথে কথা হলে তিনি জানান, ওই শিক্ষার্থী মাদ্রাসা যাওয়ার জন্য প্রস্তুতি নেয়ার সময় হিজাব পিন মুখে নিয়ে হিজাব পরতে গিয়ে গিলে ফেলেন। ভয়ে সারাদিন সে কিছুই খায়নি। পেটে হালকা ব্যাথা হয়েছিল। সন্ধ্যায় শহরের একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে আসলে এক্সরে করে পজিশন দেখি। পরে জ্ঞান রাখা অবস্থায় অপারেশন ছাড়াই ওই পিনটি আধা ঘণ্টা চেষ্টা করে এন্ডোস্কপি করে ফরেন বডি ফরসেপ দিয়ে বের করে আনি। পিনটি নাভির কাছাকাছি গিয়ে গেঁথে ছিল।

বাচ্চারাও অনেক সময় পয়সা খেয়ে ফেলে এবং মুখে ধাতব জিনিস রাখে। বিশেষ করে হিজাব পরার সময় পিন যাতে মুখে না রাখে সেই পরামর্শ দেন তিনি।

এসকে/ 

হিজাব পিন মাদ্রাসা শিক্ষার্থী কিশোরগঞ্জ

খবরটি শেয়ার করুন