সোমবার, ৮ই জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
২৪শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

নতুনরূপে ফিরছেন লাক্স তারকা কুসুম শিকদার

বিনোদন ডেস্ক

🕒 প্রকাশ: ০১:২৯ অপরাহ্ন, ২৮শে নভেম্বর ২০২৩

#

ছবি-সংগৃহীত

মিডিয়ায় নতুন রূপে ফিরছেন লাক্স তারকা কুসুম শিকদার। দীর্ঘ বিরতির পর অভিনেতা ইয়াশ রোহানকে সঙ্গে নিয়ে অভিনয়ে ফিরছেন তিনি। ঢালিউডের নতুন সিনেমা ‘শরতের জবা’য় একসঙ্গে প্রথমবারের মতো অভিনয় করছেন কুসুম-ইয়াশ। সিনেমাটি ভৌতিক ও অতিপ্রাকৃত ঘরানার।

‘অজাগতিক ছায়া’ গল্পগ্রন্থ থেকে নেয়া হয়েছে এ সিনেমার গল্প। সিনেমাটিতে কুসুম শিকদার শুধু অভিনয়ই করেননি, চিত্রনাট্য তৈরির পাশাপাশি সিনেমাটি প্রযোজনা ও পরিচালনাও করেছেন। তবে কুসুমের সঙ্গে যৌথভাবে এ সিনেমাটি পরিচালনা করছেন সুমন ধর।

আরো পড়ুন: রাশমিকাকে নিয়ে এ কি মন্তব্য রণবীরের!

এ সিনেমার শুটিং হয়েছে নড়াইলের কালিয়া উপজেলা পহরডাঙ্গায়। সম্প্রতি নতুন এ সিনেমার শুটিং শেষ হয়েছে। ডাবিংয়ের কাজও শেষ। এখন চলছে কালার গ্রেডিংয়ের কাজ। নতুন এ সিনেমাটি নিয়ে দারুণ আশাবাদী কুসুম।

কুসুমের প্রযোজনা প্রতিষ্ঠান পহরডাঙ্গা পিকচার্সের প্রথম নিবেদন হতে যাচ্ছে এ সিনেমা। এতে কুসুম, ইয়াশের পাশাপাশি অভিনয় করেছেন জিতু আহসান, শহিদুল আলম সাচ্চু, নরেশ ভূঁইয়া, মাহমুদুল ইসলাম মিঠু, অশোক ব্যাপারী, হাসনাত রিপন, জাহাঙ্গীরসহ অনেকে।

উল্লেখ্য, এ সিনেমার আগে অভিনেত্রী কুসুম শিকদার ‘গহীনে শব্দ’, ‘লাল টিপ’, ‘শঙ্খচিল' সিনেমায় অভিনয় করে দর্শকদের প্রশংসা কুড়িয়েছিলেন।

এসি/ আই.কে.জে/



লাক্স তারকা কুসুম শিকদার

খবরটি শেয়ার করুন