সোমবার, ৮ই জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
২৩শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

বাবার আইকনিক পোজে শাহরুখপুত্র আবরাম

বিনোদন ডেস্ক

🕒 প্রকাশ: ০৫:৩৭ অপরাহ্ন, ১৬ই ডিসেম্বর ২০২৩

#

ছবি: সংগৃহীত

মুম্বাইয়ের ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক দিবস ছিল শুক্রবার (১৫ই ডিসেম্বর)। সেখানে জড়ো হন বলিউডের জনপ্রিয় সব তারকারা। সেই স্কুলের শিক্ষার্থী একাধিক স্টারকিড। শাহরুখপুত্র আবরাম সেখানে বাবার মতো আইকনিক পোজে হাজির হন। আর মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।

শুক্রবার (১৫ই ডিসেম্বর) রাতে ধিরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক দিবসে একটি জমজমাট অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সেখানে উপস্থিত ছিলেন, শাহরুখ খান, স্ত্রী গৌরী, মেয়ে সুহানা এবং শাশুড়ি সবিতা চিব্বর। বলিউড বাদশার ছোট ছেলে আবরাম মঞ্চে পারফর্ম করেন এবং পারফর্মের ভিডিও ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে আবরামকে তার বাবা শাহরুখ খানের আইকনিক পোজ দিতে দেখা যায়। ছোট্ট আবরামকে তার অভিনয়ের সময় বলতে শোনা যায়, আমাকে আলিঙ্গন কর, আমি আলিঙ্গন পছন্দ করি। 

সেসময় সামনের সারিতে বসা শাহরুখ খান, গৌরী এবং সুহানা সবাই হাসছিলেন।

আরো পড়ুন: শাহরুখকে যৌনতা নিয়ে প্রশ্ন ভক্তের! যে জবাব দিলেন বাদশা

মঞ্চে অংশগ্রহণের পর, শাহরুখ খানকে স্ত্রী গৌরী এবং ছেলে আবরামের সঙ্গে ছবি তুলতে দেখা যায়।

শাহরুখ খান ১৯৯১ সালে গৌরী খানকে বিয়ে করেন। তারকা দম্পতির ২৬ বছর বয়সী ছেলে আরিয়ান (তাদের বড় সন্তান) এই বছর একটি লাইফস্টাইল বিলাসবহুল যৌথ স্ট্রিটওয়্যার ব্র্যান্ড চালু করেছেন। একমাত্র মেয়ে সুহানা সম্প্রতি জোয়া আখতারের ‘দ্য আর্চিস’-এর মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছেন। ছোট ছেলে আবরাম মুম্বাইয়ের ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে পড়ালেখা করছেন।

সূত্র: এনডিটিভি

এসকে/ 

শাহরুখ খান আবরাম খান আইকনিক পোজ

খবরটি শেয়ার করুন