শুক্রবার, ৫ই জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
২১শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

রণবীরকে ছাড়াই তিরুপতির মন্দিরে দীপিকা!

বিনোদন ডেস্ক

🕒 প্রকাশ: ০৯:৪৯ পূর্বাহ্ন, ১৯শে ডিসেম্বর ২০২৩

#

ছবি-সংগৃহীত

পরিচালক ও সঞ্চালক করণ জোহরের সেলিব্রিটি শো ‘কফি উইথ করণ’ এ ব্যক্তিজীবন নিয়ে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এমন কিছু কথা বলেছেন, যা শুনে হতবাক অনেকেই। 

কারণ, এ শোতে দীপিকা অকপটে স্বীকার করেছেন, রণবীরের সঙ্গে সম্পর্ক থাকাকালীন একাধিক পুরুষের সঙ্গে মেলামেশা করেছেন তিনি। আর তা শুনেই নেটদুনিয়ায় উঠেছিল ঝড়।

অনেকেরই মত, শোতে একটু বেশি সত্য কথা বলে ফেলেছেন দীপিকা; যে কারণে এখন এর মাশুল নাকি গুনতে হচ্ছে তাঁকে! দাম্পত্য জীবনেও ধরেছে ফাটল। তিরুপতি মন্দির দর্শনে অভিনেত্রীর পাশে স্বামী রণবীর সিং না থাকা এর বড় প্রমাণ।

যদিও নেটিজেনদের এসব মন্তব্যের কতটুকু সত্য, তা নিয়ে প্রশ্ন থেকেই যায়। কারণ, এসব বিষয়ে দীপিকা নিজেও মুখ ফুটে কিছু বলেননি–এমনটিই উল্লেখ করেছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো। একই সঙ্গে এও জানিয়েছে, জীবনের যে কোনো বড় কাজের আগে তিরুপতির মন্দিরে যান দীপিকা পাড়ুকোন। 

বহু বছর ধরে এ রীতিই মেনে চলছেন অভিনেত্রী। রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পর প্রথম তিরুপতি দর্শনেই যান অভিনেত্রী। কিন্তু এবার মন্দির দর্শনে দীপিকা একা কেন–এ প্রশ্নই অনেকের মাথায় ঘুরছে। অবশ্য এর আগেও বেশ কয়েকবার এদুই তারকার দাম্পত্যে চিড় নিয়ে কানাঘুষা শোনা গিয়েছিল। কিন্তু এরপরই সব মিথ্যা প্রমাণ করে একসঙ্গে করণের শোতে হাজির হয়েছিলেন তারা। শুনিয়েছিলেন তাদের প্রেমের গল্প। 

আরো পড়ুন: নৌকা প্রতীক গ্রহণ করলেন চিত্রনায়ক ফেরদৌস

তাদের ঘনিষ্ঠদের মত, এবারও তাদের মধ্যে কোনো রকম ঝামেলা হয়নি। আসলে ২৫শে জানুয়ারি মুক্তি পাচ্ছে দীপিকা ও হৃতিক রোশন অভিনীত ছবি ‘ফাইটার’।

সম্প্রতি সেই ছবির প্রথম গান ‘শের খুল গায়ে’ গানটি মুক্তি পেয়েছে। তাই ছবির মুক্তির আগেই তিরুপতির আশীর্বাদ নিতে তিরুমালা ছুটে গিয়েছিলেন দীপিকা। 

অথচ সত্যি ঘটনা জেনেই গুজব রটানো শুরু করেছে নেটদুনিয়ার কিছু মানুষ। এখন দেখার অপেক্ষা, নেটিজেন নাকি রণবীর-দীপিকার ঘনিষ্ঠজনের কথা সত্য বলে প্রমাণ হয়।

এদিকে সব গুঞ্জন পাশ কাটিয়ে দীপিকা ব্যস্ত তাঁর নতুন ছবি ‘ফাইটার’-এর প্রচারণা নিয়ে। অন্যদিকে রণবীরও একাধারে কাজ করে যাচ্ছেন বেশকিছু ছবির।

 এসি/  আই.কে.জে


রণবীর দীপিকা

খবরটি শেয়ার করুন