বৃহঃস্পতিবার, ২৫শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

জুনিয়র সাকিব খানের বিশেষ অঙ্গ কেটে আটক স্ত্রী

নিউজ ডেস্ক

🕒 প্রকাশ: ০৭:০২ অপরাহ্ন, ৯ই জুলাই ২০২৪

#

ফাইল ছবি (সংগৃহীত)

নারায়ণগঞ্জের বন্দরে টিকটকার জুনিয়র সাকিব খানের (৩৫) পুরুষাঙ্গ কেটে ফেলার অভিযোগ উঠেছে স্ত্রী শিখার বিরুদ্ধে। এ ঘটনায় শিখাকে (২৫) আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৯ই জুলাই) ভোরে উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কান্দিরপাড় এলাকায় ঘটনাটি হয়। 

আহত সাকিবের প্রকৃত নাম সাকিল বেপারী। তিনি মাদারীপুর জেলার বাজিতপুর এলাকার মিন্টু বেপারীর ছেলে। সামাজিক যোগাযোগমাধ্যমে জুনিয়র সাকিব খান নামে তিনি টিকটক তৈরি করেন। আটক শিখা বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কান্দিরপাড় এলাকার জুম্মন মিয়ার মেয়ে।

স্বজনরা জানান, সাকিব খান ও তার স্ত্রী শিখা দুই জনই মাদকাসক্ত। তারা দীর্ঘদিন ধরে ইউটিউবে কন্টেন্ট তৈরি ও টিকটক ভিডিও করে আসছেন। সাকিব ও তার স্ত্রী শিখার একাধিক বিয়ে হয়েছিলো। বিভিন্ন বিষয় নিয়ে তারা প্রায় ঝগড়া করতো। তারা পরকীয়া প্রেম নিয়ে একে অন্যকে সন্দেহ করে ঝগড়া করতো। এরই জেরে মঙ্গলবার ভোরে ঘুমন্ত অবস্থায় সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেলেন শিখা। সাকিবের চিৎকার শুনে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসা নিচ্ছেন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা গণমাধ্যমকে বলেন, জাতীয় জরুরি সেবা  ৯৯৯ নম্বরে ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে টিকটকার সাকিবকে রক্তাক্ত অবস্থায় বিছানার ওপর পাওয়া যায়। স্ত্রী শিখাকে আটক করা হয়েছে। তার কাছ থেকে কেটে ফেলা গোপনাঙ্গের অংশ উদ্ধার করা হয়েছে। আইন অনুযায়ী কার্যক্রম চলমান। 

ওআ/

জুনিয়র সাকিব খান

খবরটি শেয়ার করুন