শুক্রবার, ৫ই জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
২১শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

পদ্মায় মিললো ৩২ কেজির কাতল

নিউজ ডেস্ক

🕒 প্রকাশ: ১০:৩৮ পূর্বাহ্ন, ৩০শে মার্চ ২০২৪

#

ছবি: সংগৃহীত

মানিকগঞ্জের হরিরামপুরের পদ্মায় জেলের জালে ধরা পড়েছে ৩২ কেজি ওজনের একটি কাতল মাছ। জেলেরা মাছটিকে উপজেলার পদ্মাপাড়ের আন্ধারমানিক আড়তে নিয়ে আসেন। পরে ৩২ হাজার টাকায় বিক্রি করেন। 

আড়তদার হৃদয় রাজবংশী গণমাধ্যমকে বলেন, শনিবার (৩০শে মার্চ) ভোরে ৩২ কেজির কাতল মাছটি আন্ধারমানিক পদ্মাপাড় আড়তে নিয়ে আসেন উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের জেলে গোবিন্দ হালদার। পরে মাছ ব্যবসায়ী তপন রাজবংশী, নিপেন রাজবংশী, আড়তদার সুমন রাজবংশী রাধু ও আলম নামের এক ব্যক্তি মাছটি ৩২ হাজার টাকায় কিনে নেন। ক্রেতা না থাকায় ৪ ভাগে মাছটি কেনেন তারা। 

মাছ ব্যবসায়ী তপন রাজবংশী বলেন, শুক্রবার মধ্যরাতে পদ্মায় মাছটি ধরা পড়ে। আজ ভোরে গোবিন্দ হালদার ৩২ কেজি ওজনের কাতল মাছটি আড়তে নিয়ে এলে আমরা চারজনে কিনে নিই। তিন ভাগ আমরা দুজন মাছ ব্যবসায়ী ও একজন আড়তদার এবং এক ভাগ যাত্রাপুর গ্রামের বাসিন্দা ও ঢাকার ব্যবসায়ী আলিম ভাই নিয়েছেন। 

আরও পড়ুন: পুকুরে পাওয়া গেল ৯ কেজি ইলিশ

হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো শাহরিয়ার রহমান বলেন, মাঝে মাঝে পদ্মায় বড় বড় আইর মাছ, পাঙাশ মাছ ও বোয়াল মাছ ধরা পড়ে। আজ কাতল মাছ ধরা পড়েছে বলে শুনেছি। তবে বিস্তারিত জানি না।

এসকে/ 

কাতলা মাছ পদ্মা নদী

খবরটি শেয়ার করুন