শনিবার, ১৩ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৩০শে চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

নিউইয়র্ক সিটি নির্বাচনে প্রার্থী হলেন বাংলাদেশি মনজুর

নিউজ ডেস্ক

🕒 প্রকাশ: ১০:৫৯ পূর্বাহ্ন, ১লা এপ্রিল ২০২৪

#

ছবি: সংগৃহীত

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে নিউইয়র্কে প্রাইমারি ভোটগ্রহণ আগামী ২রা এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনে কংগ্রেশনাল ডিস্ট্রিক্ট ১৩ থেকে প্রার্থী হচ্ছেন বাংলাদেশের মনজুর চৌধুরী। 

নিউইয়র্কে মূলধারার রাজনীতিতে বাংলাদেশিদের মধ্যে সক্রিয়ভাবে অংশগ্রহণকারী অন্যতম রাজনীতিক মনজুর চৌধুরী। তিনি এর আগে নিউইয়র্ক সিটি প্রাইমারি নির্বাচনে কুইন্স কাউন্টির জুডিশিয়াল ডেলিগেট হিসেবে দুইবার নির্বাচিত হয়েছেন।

আরো পড়ুন: ভ্যান চালকের মেয়ের ঢাবিতে চান্স, খরচ নিয়ে কপালে চিন্তার ভাঁজ

কুইন্সের মধ্যে অন্যতম প্রভাবশালী ডেমোক্র্যাটিক ক্লাব নিউভিশন ডেমোক্র্যাটিক ক্লাবে ইতিহাস সৃষ্টি করে বোর্ড অব ডিরেক্টর হিসেবে নির্বাচিত মনজুর প্রায় দুই যুগ ধরে ডেমোক্র্যাট ক্লাবের রাজনীতির সঙ্গে সক্রিয়ভাবে জড়িত রয়েছেন। কর্মজীবনে মনজুর ডোমিনিকান প্রোভিন্স অব সেন্ট জোসেফের প্রধান কার্যালয়ে কন্ট্রোলার হিসেবে কর্মরত রয়েছেন।

তিনি মৌলভীবাজার সদর উপজেলার কামালপুর এলাকার সন্তান। 

মনজুর চৌধুরী গণমাধ্যমকে বলেন, বাংলাদেশি ভোটারদের মধ্যে ঐক্য প্রয়োজন। আমি বাংলাদেশিদের নিয়ে জনগণের জন্য বেশ কয়েক বছর ধরে অনেকটা বেশি কাজ করে যাচ্ছি। বাংলাদেশি প্রার্থীদের জনগণের জন্য কাজ করে আস্থা অর্জন করে নির্বাচনে নামা উচিত। তাই আমি এই নির্বাচনে অংশ নিচ্ছি। আশা করি কমিউনিটির সহযোগিতা পাব।

এইচআ/ আই. কে. জে/  


নিউইয়র্ক সিটি নির্বাচন বাংলাদেশি প্রার্থী

খবরটি শেয়ার করুন