শুক্রবার, ৫ই জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
২১শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

শেষ পর্যন্ত নির্বাচনে থাকার চেষ্টা করছি: জিএম কাদের

নিউজ ডেস্ক

🕒 প্রকাশ: ০২:০৭ অপরাহ্ন, ৩রা জানুয়ারী ২০২৪

#

ছবি: সংগৃহীত

জাতীয় পার্টি শেষ সময় পর্যন্ত নির্বাচনে থাকার চেষ্টা করছে বলে জানিয়েছেন দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের। তিনি বলেন, বেশিরভাগ মানুষ যদি মনে করে নির্বাচনটা ভালো হচ্ছে না, তখন আমাদের চিন্তা করে দেখতে হবে কী করা যায়।

বুধবার (৩রা জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে নিজ নির্বাচনী এলাকা রংপুর-৩ আসনের কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসকদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকের সামনে এসব কথা বলেন তিনি।

জাপা চেয়ারম্যান বলেন, আমাদের প্রার্থীরা এখনও বলছেন, তারা ভালো করবে। তাছাড়া বিপুল প্রার্থী সরে যাওয়ার সম্ভাবনা নেই। যখন সরে যাবে তখন বলা যাবে। তবে সরে গেলে আমাদের ওপর চাপ সৃষ্টি হবে। তারপরেও আমরা শেষ পর্যন্ত নির্বাচনে থাকার চেষ্টা করছি। 

নির্বাচনের পরিবেশ নিয়ে জিএম কাদের বলেন, এখন পর্যন্ত নির্বাচনের পরিবেশ খুব বেশি খারাপ বলা যাবে না। তবে ভোটারদের যে আশঙ্কা তা উড়িয়ে দেওয়ার মতো না। নির্বাচন কমিশন এখন পর্যন্ত বলছে ঠিক আছে এবং ঠিক থাকবে। আমরা সেই বিশ্বাস নিয়েই নির্বাচনে অংশ নিয়েছি। দেখি শেষ পর্যন্ত কী হয়।

জাতীয় পার্টির অন্য প্রার্থীর প্রচারণায় কেন অংশ নিচ্ছেন না এমন প্রশ্নের জবাবে দলটির চেয়ারম্যান বলেন, যাওয়ার মতো প্রয়োজন হয়নি। যেখানে যেখানে যাওয়ার সেখানে যাচ্ছি। তবে অন্য নির্বাচনের মতো এই নির্বাচন সেইভাবে হচ্ছে না। প্রার্থীরা নিজেরাই প্রচারণাসহ অন্যান্য কাজ করছেন।

আরো পড়ুন: ইলেকশন নয় সিলেকশনে জনপ্রতিনিধি ঠিক হচ্ছে এবার: মঈন খান

নির্বাচন থেকে জাপার বেশ কয়েকজন প্রার্থীর সরে যাওয়ার বিষয়ে জিএম কাদের বলেন, মিডিয়ার সামনে আমাদের দোষ দিয়ে যারা নির্বাচন থেকে সরে যাওয়ার ঘোষণা দিচ্ছেন তা দলীয় শৃঙ্খলা পরিপন্থী এবং উদ্দেশ্যপ্রণোনিত। যারা নির্বাচন থেকে সরে যাচ্ছেন, তারা নিজেদের স্বার্থে সরে যাচ্ছেন। এগুলো যাচাই-বাছাই করে আগামীতে তাদের বিষয় সিদ্ধান্ত নেওয়া হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো চেয়ারম্যান ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুর রাজ্জাক, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর, সিনিয়র সহ-সভাপতি লোকমান হোসেন, সহ-সভাপতি জাহেদুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসকে/ 

নির্বাচন জাতীয় পার্টি গোলাম মোহাম্মদ (জিএম) কাদের

খবরটি শেয়ার করুন