সোমবার, ২৪শে জুন ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ

*** ভুটানের প্রধানমন্ত্রীর সাথে সাবের চৌধুরীর বৈঠক *** বিদেশযাত্রায় নিষেধাজ্ঞার বিষয়ে নির্দেশনা পেলে ব্যবস্থা: আইজিপি *** উড়োজাহাজের বিনিময়ে স্যাটেলাইট বানাতে সহায়তা দেবে ফ্রান্স *** ‘চালের বস্তায় মিনিকেট লেখা থাকলেই জেল-জরিমানা’ *** বিশ্ব অর্থনীতিতে ২০৫০ সালের মধ্যে দাপট দেখাবে এশিয়ার যে দুই দেশ *** প্রধানমন্ত্রীর ভারত সফর অত্যন্ত ফলপ্রসূ, অর্জন অনেক: কাদের *** প্রধানমন্ত্রী জুলাইয়ে চীন সফরে যাচ্ছেন *** যেখানে বিয়ের আগে বরকে যৌন সক্ষমতা পরীক্ষা দিতে হয় কনের আত্মীয়াদের কাছে *** সুচিকিৎসা পাচ্ছেন খালেদা জিয়া: আইনমন্ত্রী *** ২০৩০ সালের মধ্যে বাংলাদেশ যক্ষ্মামুক্ত হবে : স্বাস্থ্যমন্ত্রী

গরুর মাংস কেজি ৫০০ টাকায় পাবেন ভোক্তা!

নিজস্ব প্রতিবেদক

🕒 প্রকাশ: ১২:৪৬ অপরাহ্ন, ২রা জানুয়ারী ২০২৪

#

ফাইল ছবি (সংগৃহীত)

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান বলেছেন, গরুর মাংসের কেজি ৫০০ টাকার মধ্যে আনা সম্ভব। গো-খাদ্যের দাম নিয়ে কাজ করলে ও চামড়ার ভালো দাম পেলে এটা আনা সম্ভব।

সোমবার (১লা জানুয়ারি) রাজধানীর শাহজাহানপুরে আলোচিত গরুর মাংস ব্যবসায়ী খলিলুর রহমানের দোকানে মাংস কিনতে গিয়ে এ কথা বলেন তিনি।

বিশেষ দাম ঘোষণা করতে গিয়ে গরুর মাংস ব্যবসায়ী খলিলুর রহমান জানান, আগামী এক সপ্তাহের জন্য তার দোকানে প্রতি কেজি গরুর মাংস ৫৯০ টাকায় পাওয়া যাবে।

৬ ডিসেম্বর থেকে এক মাসের জন্য রাজধানীতে এক কেজি গরুর মাংস সর্বোচ্চ সাড়ে ৬০০ টাকায় বিক্রির সিদ্ধান্ত নেয় বাংলাদেশ ডেইরি ফারমার্স এসোসিয়েশন ও বাংলাদেশ মাংস ব্যবসায়ী সমিতি।

ওআ/


গরুর মাংস ভোক্তার ডিজি

খবরটি শেয়ার করুন