বৃহঃস্পতিবার, ২৪শে অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ
৯ই কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ

*** ‘রাষ্ট্রপতি ইস্যুতে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত’ *** ঘূর্ণিঝড় ডানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা *** ঘূর্ণিঝড় ডানার প্রভাব শুরু, উপকূল জুড়ে বৃষ্টি অব্যাহত! *** একজন প্রার্থী সর্বোচ্চ তিনবার বিসিএস পরীক্ষা দিতে পারবেন *** ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে : গভর্নর *** ওয়ালটন ফ্রিজ কিনে ২০ লাখ টাকা পেলেন দিনাজপুরের রানা *** শেখ হাসিনার পরিবারসহ অন্যদের বরাদ্দ প্লট বাতিলে হাইকোর্টের রুল *** সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ : উপদেষ্টা পরিষদে সিদ্ধান্ত *** খালেদা জিয়াসহ ৪ জনের বিরুদ্ধে মামলা খারিজ *** নিলামে উঠছে এমপি কোটার ২৪ বিলাসবহুল গাড়ি

বাংলাদেশে এসে যে স্বপ্ন সত্যি হলো গায়িকা ইমনের

বিনোদন ডেস্ক

🕒 প্রকাশ: ০৭:০৭ অপরাহ্ন, ২১শে নভেম্বর ২০২৩

#

ছবি-সংগৃহীত

এবার বাংলাদেশ সফরে এসে দারুণ অভিজ্ঞতা হলো গায়িকা ইমন চক্রবর্তীর। নিজেই সেই কথা সোশ্যাল মিডিয়ায় জানালেন। পড়শি দেশে বিশেষ কাজে এসেছিলেন তিনি। এসেই তাঁর সঙ্গে দেখা হয়েছে এপার এবং ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর সঙ্গে। শুধুই কি তাই? দুজনে মিলে একসঙ্গে জমিয়ে গানও গেয়েছেন।

বাংলাদেশে কাজের ফাঁকে সফরটাও ভালোভাবে উপভোগ করছেন ইমন। এদিন তিনি একটি ভিডিও পোস্ট করে জানালেন সেখানে গিয়ে তাঁর সঙ্গে দেখা হয়েছে অভিনেতা চঞ্চল চৌধুরীর।

অভিনেত্রীর পোস্ট করা ভিডিওতে তাঁদের একসঙ্গে গান গাইতে দেখা গেল। কালো শাড়ি পরে মাইক হাতে চঞ্চলের পাশে দাঁড়িয়ে হাওয়া ছবির সাদা সাদা কালা কালা গানটি গাইতে দেখা যায় তাঁকে। জিন্সের উপর পঞ্জাবি পরে ইমনকে যোগ্য সঙ্গত দেন চঞ্চল। দুজনকে হাসি মুখে গান গাইতে দেখা যায় কোনও অনুষ্ঠানে।

আরো পড়ুন: 'দরদ' সিনেমায় শাকিব খানের সঙ্গে সোনাল চৌহানের দারুণ রসায়ন

এই ভিডিও পোস্ট করে ইমন তাঁর সোশ্যাল মিডিয়ায় লেখেন, 'বহুদিন পর বাংলাদেশ গিয়ে এত আনন্দ করলাম। আর এটা সম্ভব হল আমার বন্ধু স্বপ্নীলের জন্য। আমি আমাদের প্রজন্মের সেরা এবং গুণী অভিনেতা চঞ্চল চৌধুরীর সঙ্গে স্টেজ শেয়ার করতে পারলাম। একই সঙ্গে আমার সব থেকে পছন্দের গানটি গাইলাম তাঁর সঙ্গে।'

এক ব্যক্তি লেখেন, 'বাংলাদেশ আপনার গান ভীষণ ভালোবাসে ইমন। আবার আসবেন।' আরেকজন লেখেন, 'দারুণ একটা মুহূর্ত। আপনি ভারতের গর্ব। আরও ভালো করুন ইমন।' 'আহা কী সুন্দর গাইলেন আপনারা!' মন্তব্য আরেকজনের। 'আমার দুই পছন্দের মানুষ একসঙ্গে' লেখেন আরেকজন।

এসি/  আই.কে.জে/


বাংলাদেশ গায়িকা ইমন

খবরটি শেয়ার করুন