বুধবার, ৩রা জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

রাজধানীতে দুই গাড়ি চোর গ্রেফতার

নিউজ ডেস্ক

🕒 প্রকাশ: ০৪:৫২ অপরাহ্ন, ৩রা জুন ২০২৪

#

ছবি: সংগৃহীত

রাজধানীর মুগদা এলাকায় অভিযান চালিয়ে দুই গাড়ি চোরকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। তারা হলেন- মঞ্জু হোসেন ও মামতেজ বেপারী। এ সময় তাদের কাছ থেকে চোরাই RAV4 গাড়ি উদ্ধার করা হয়।

রোববার বিকেলে মুগদা স্টেডিয়ামের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবি-উত্তরার সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার বাহাউদ্দীন ভূঁঞা এ তথ্য নিশ্চিত করেছেন।

আরো পড়ুন: সরকারি অফিসের নতুন সময়সূচি নির্ধারণ

তিনি জানান, রোববার ঢাকা মহানগরীতে বিশেষ অভিযান চালানো হয়। মুগদা এলাকায় চোরাই গাড়ি বেচা-কেনার তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। অভিযানকালে টিটিপাড়া মোড় সংলগ্ন বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামের সামনে পাকা রাস্তায় গাড়ি বিক্রির উদ্দেশ্যে কয়েকজনকে অবস্থান করতে দেখা যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে গেলেও মঞ্জু ও মামতেজ নামে দুইজনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি টয়োটা এসইউভি RAV4 মডেলের প্রাইভেটকার উদ্ধার করা হয়। তাদের কাছ থেকে উদ্ধারকৃত গাড়িটির প্রয়োজনীয় কাগজপত্র গ্রেফতারকৃতরা দেখাতে পারেনি।

তিনি আরো জানান, উদ্ধারকৃত গাড়ির নম্বর প্লেটে লেখা রেজিস্ট্রেশন নাম্বার ঢাকা মেট্রো- হ-১৩-৩৪১১ ও চেসিস নাম্বার ZCA26- 0066803।

গ্রেফতারকৃতরা তাদের সহযোগীদের সহায়তায় ঢাকা শহরের বিভিন্ন স্থান থেকে গাড়ি চুরি করে পুরাতন গাড়ি বিক্রির আড়ালে এসব চোরাই গাড়ি বিক্রি করে বলে স্বীকার করেছে। এ ঘটনায় ডিএমপির মুগদা থানায় মামলার পর তাদের আদালতে পাঠানো হয়েছে।

এসি/



রাজধানী গ্রেফতার

খবরটি শেয়ার করুন