সোমবার, ৮ই জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
২৩শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

পর্নের সঙ্গে তিনি এখনো জড়িয়ে, বললেন শিল্পার স্বামী

বিনোদন ডেস্ক

🕒 প্রকাশ: ০১:০৮ অপরাহ্ন, ৩১শে অক্টোবর ২০২৩

#

ছবি-ফাইল

বলিউডে পরিচিত নাম রাজ কুন্দ্রা। বলিউডের বহু অভিনেত্রীকে পর্ন ছবিতে কাজ করার অফার দিয়েছিলেন রাজ কুন্দ্রা।  শিল্পা শেঠির স্বামী তিনি।

২০২১ সাল নাগাদ পর্নোগ্রাফি মামলায় নাম জড়ায় রাজের। যার জেরে দীর্ঘ সময় হাজতবাসও হয় তাঁর। যদিও পরে জামিন পান রাজ। জেল থেকে ছাড়া পেলেও পুরনো জীবনে ফিরতে বেশ কাঠখড় পোড়াতে হয়েছে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রকে। প্রায় দু’বছর তিনি মুখ ঢেকেছিলেন মাস্কে। তবে আড়াল সরিয়ে একটু একটু করে প্রকাশ্যে ধরা দিচ্ছেন। 

সম্প্রতি তাঁর জীবনীচিত্র ‘ইউটি-৬৯’-এর প্রচার ঝলক প্রকাশ্যে এনেছেন। তার দিন কয়েকের মাথায় রাজ স্বীকার করে নিলেন পর্নে জড়িত থাকার কথা।

আরো পড়ুন: অপু-বুবলীর লড়াইয়ে যে পরামর্শ দিলেন ডিপজল

এই মুহূর্তে নিজের ছবি ‘ইউটি-৬৯’-এর প্রচারে ব্যস্ত শিল্পা শেট্টির স্বামী। সম্প্রতি তাঁকে দেখা গেল দিল্লি চাঁদনি চক মেট্রো স্টেশনে। একেবারে সাদামাঠা পোশাক কাঁধে গামছা ফেলা। সেখানে খাবার বিতরণ করছেন এই শিল্পপতি।

মেট্রো স্টেশনে আসা যাওয়ার পথে সকলকে খাবার খাওয়াচ্ছেন তিনি। সোমবার ওখানে দাঁড়িয়ে বলেন, ‘‘হ্যাঁ আমি একমাত্র ফুড পর্নের সঙ্গে যুক্ত।’’ শিল্পার স্বামী এমন জনদরদি রূপ দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়ার একাংশ। 

কেউ লিখেছেন,‘‘আপনি যেভাবে সবটা সামলালেন, আপনার গুণমুগ্ধ হয়ে গেলাম’’। কেউ লিখেছেন, ‘‘আসলে খ্যাতনামীদের দিকে লোকে আঙুল তোলে, আপনি এগিয়ে যান।’’

স্বামী জেলে যাওয়ার পর দেশে ছেড়ে দেবেন ভেবেছিলেন অভিনেত্রী। তবে ঝড় থেমেছে পুরনো সম্মানই যেন ফিরে পাচ্ছেন রাজ।

এসি/ আই.কে.জে/


শিল্পার স্বামী

খবরটি শেয়ার করুন