সোমবার, ২৬শে আগস্ট ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ

*** প্রত্যাহার হচ্ছে জামায়াত নিষিদ্ধের প্রজ্ঞাপন *** আনসারদের বিশৃঙ্খলার ঘটনায় সেনাবাহিনীর বিজ্ঞপ্তি *** ‘শ্রীকৃষ্ণের আদর্শ সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বন্ধন সুদৃঢ় করবে’ *** টিএসসিতে বন্যার্তদের জন্য ৪ দিনে সংগ্রহ ৫ কোটি ২৩ লাখ টাকা *** আন্দোলনের নামে বিশৃঙ্খলা করলে ছাড় নয় : উপদেষ্টা আসিফ মাহমুদ *** বানভাসিদের পাশে দাঁড়াতে দেশবাসীর প্রতি রাষ্ট্রপতির আহ্বান *** আওয়ামী লীগ সরকারের আমলে দেওয়া অস্ত্রের লাইসেন্স স্থগিত *** সচিবালয় ও প্রধান উপদেষ্টার বাসভবনের আশপাশে সভা-সমাবেশ নিষিদ্ধ *** বুধবার থেকে চলবে পারাবত এক্সপ্রেস *** নারী নির্যাতনের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিলেন ভারতের প্রধানমন্ত্রী

মঞ্চে দাঁড়িয়ে ভক্তের সঙ্গে যুগলবন্দি অরিজিতের

বিনোদন ডেস্ক

🕒 প্রকাশ: ০৪:০০ অপরাহ্ন, ৪ঠা ডিসেম্বর ২০২৩

#

ছবি-সংগৃহীত

অরিজিৎ সিংয়ের কনসার্ট মানেই নতুন কিছু। কখনও তিনি ভক্তদের থেকে উপহার পান। কখনও আবার তাঁদের সঙ্গে গলা মেলান। তবে তাঁর সিঙ্গাপুরের কনসার্টে একেবারে অন্য রকম কিছুই হল যা দেখে মুগ্ধ হয়ে গিয়েছে গায়কের ভক্তরা। তিনি এদিন তাঁর এক ভক্তের সঙ্গে মঞ্চে দাঁড়িয়ে গান গাইলেন।

অরিজিৎ সিংয়ের সিঙ্গাপুর কনসার্টের একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। সেখানে অরিজিৎ সিংকে মঞ্চে দাঁড়িয়ে গান গাইতে দেখা যাচ্ছে। যদিও তাঁর লক্ষ্য দর্শকাশনের একটি নির্দিষ্ট দিকে। তাঁর পাশে দাঁড়িয়ে তাঁর ব্যান্ডের গিটারিস্ট। তাঁদের সামনে একটি মেয়ে মাইক হাতে দাঁড়িয়ে। 

আরো পড়ুন: ভক্তদের যে প্রশ্নে মেজাজ হারালেন নচিকেতা

দুজনকে এরপর শাহরুখ কাজলের দিওয়ালে ছবি থেকে জনম জনম গানটি গাইতে দেখা যায়। অন্তরা মিত্রের গাওয়া অংশটি সেই মেয়েটি গায়, এবং অরিজিৎ তাঁর অংশটি।

তাঁদের এই যুগলবন্দি দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন সকলে। এভাবে অপ্রত্যাশিতভাবে পছন্দের গায়কের সঙ্গে গাইতে পেরে উচ্ছ্বসিত সেই ভক্তটিও।

এসি/ আই.কে.জে/



যুগলবন্দি অরিজিতের

খবরটি শেয়ার করুন