সোমবার, ৮ই জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
২৪শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী-রওশনের বৈঠকের সঙ্গে জাপার সম্পর্ক নেই: চুন্নু

নিউজ ডেস্ক

🕒 প্রকাশ: ০৫:৫২ অপরাহ্ন, ১২ই ডিসেম্বর ২০২৩

#

ছবি: সংগৃহীত

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, আমাদের প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ প্রধানমন্ত্রীর সঙ্গে কী আলাপ করেছেন, সেটা উনিই জানেন। এটার সঙ্গে আমরা কোনোভাবে ইনভলভ (সম্পৃক্ত) না।

মঙ্গলবার (১২ই ডিসেম্বর) বিকেলে বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।  এর আগে দুপুরে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে যান রওশন এরশাদ।

চুন্নু বলেন, আসন ভাগাভাগি ও জোটের বিষয়ে জাতীয় পার্টির কোনো কার্যক্রম নেই। জাতীয় পার্টির পক্ষ থেকে আমরা নিজেদের মতো নমিনেশন দিয়েছি এবং নিজের মতো করে নির্বাচনে যাচ্ছি। আমাদের দল আছে, আমাদের চেয়ারম্যান আছে, আমরা সবকিছুই দলীয় সিদ্ধান্ত মোতাবেক সভা ও সমাবেশ করে সিদ্ধান্ত নিয়েছি। কাজেই আমার মনে হয় না— আমাদের নির্বাচনের বিষয়ে মাঠে খুব একটা প্রভাব পড়বে।

আরো পড়ুন: জাতীয় পার্টির সঙ্গে জোট না করতে প্রধানমন্ত্রীকে অনুরোধ রওশনের

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সবাই জানে— ২০১৯ সালে জাতীয় পার্টির কাউন্সিল হয়। সেই কাউন্সিলের মাধ্যমে গোলাম মোহাম্মদ কাদের পার্টির চেয়ারম্যান হন এবং কমিটি গঠন হয়। কাজেই সেখানে ক্যু করার সুযোগ কোথায়। কাউকে যদি তার পদ থেকে সরিয়ে দিয়ে আসা হয়, তবে সেটাকে ক্যু বলা হয়।

তিনি আরো বলেন, গোলাম মোহাম্মদ কাদের কাউন্সিলের মাধ্যমে চেয়ারম্যান হয়েছেন। তিনি তো কাউকে সরিয়ে দিয়ে চেয়ারম্যান হননি। কাজেই কিছু করার কোনো সুযোগ নেই।

এসকে/ 

প্রধানমন্ত্রী জাতীয় পার্টি রওশন এরশাদ মো. মুজিবুল হক চুন্নু

খবরটি শেয়ার করুন