সোমবার, ২৪শে জুন ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

খোকন কুমার রায়ের কথায় সোহেল-তোসিবার আইটেম সং ‘ইটিশ পিটিশ ফুঁ’!

বিনোদন প্রতিবেদক

🕒 প্রকাশ: ১২:৪৭ অপরাহ্ন, ২০শে মে ২০২৪

#

নয়া দামান খ্যাত কণ্ঠশিল্পী তোসিবা বেগম। ভাইরাল হওয়া এই আঞ্চলিক গানের সঙ্গে নাচ করে ভিডিও বানিয়ে অনেকেই এখন আলোচনায়। নয়া দামানের পাশাপাশি একে একে ‘পালঙ্ক’, ‘কালাচান’ প্রভৃতি গান গেয়েছেন তোসিবা। দেশে-বিদেশে স্টেজ প্রোগ্রামে ব্যস্ত সময় কাটাচ্ছেন এই সিলেটি কন্যা। এরই মধ্যে গাইলেন নতুন এক গান। এই গানের শিরোনাম ‘ইটিশ পিটিশ ফুঁ’। দ্বৈতকণ্ঠের এই গানটি একই সঙ্গে গেয়েছেন আরেক জনপ্রিয় গায়ক ও সংগীত পরিচালক সোহেল রাজ। 

তোসিবা জানান, এই গানটি আইটেম সং এর মেজাজে তৈরি হয়েছে। এর কথা লিখেছেন খোকন কুমার রায়। এতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি সুর ও সংগীত করেছেন সোহেল রাজ। তুই ইটিশ পিটিশ ফুঁ মেরে/ নাড়াস সারাক্ষণ/ হৃদয় যদি যায় তুই/ কর রে আয়োজন/ ও তোর অঙ্গভঙ্গি কত ঢংয়ে/ ভরে না এই মন/ ভাবনায় কিছু না থাকলে/ করিস না জ্বালাতন'এমন কথার গানটি মিউজিক ভিডিও আকারে প্রকাশ হবে। 

আরো পড়ুন : শিল্পী সমিতির সদস্য পদ ফিরে পেয়ে যা বললেন জায়েদ খান

সোহেল রাজ বলেন, খুব যত্ন নিয়ে গানটি তৈরি করেছি। তোসিবাও খুব দারুণ গেয়েছেন। জমজমাট একটা গান। বড় পরিসরে এর মিউজিক ভিডিও নির্মাণের পরিকল্পনাও রয়েছে। গানের চিত্রায়নে ইটিশ পিটিশ ফুঁ শ্রোতাদের মন ভরাবে বলে আশা করছি। তোসিবাও গানটি নিয়ে আশাবাদী।

তিনি মনে করেন শ্রুতিমধুর সুর এই গানকে দর্শক-শ্রোতাদের কাছে পৌঁছে দেবে। তিনি বলেন, আমি সব সময় একটু আনন্দ আছে এ ধরনের গান করার চেষ্টা করি। মানুষ যেন শুনে মন ভালো করতে পারে। এই গানটিও তেমন, শুনলেই ভালো লাগবে। 

এদিকে সোহেল রাজ নানামাত্রিক আয়োজনে গান নিয়ে ব্যস্ত আছেন। সর্বশেষ তিনি কাজ করেছেন চাদর সিনেমায়।

এস/ আই.কে.জে/

ইটিশ পিটিশ ফুঁ তোসিবা

খবরটি শেয়ার করুন