মঙ্গলবার, ২৭শে আগস্ট ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ

উড়োজাহাজ কিনবেন শাহরুখ খান!

বিনোদন ডেস্ক

🕒 প্রকাশ: ১২:৫০ অপরাহ্ন, ১১ই জানুয়ারী ২০২৪

#

ছবি: সংগৃহীত

প্রায় দুই যুগেরও বেশি সময়ের পর আবারও নিজের পছন্দের সেই পরিচালকের সঙ্গে কাজ করতে চান বলিউড বাদশাহ। ১৯৯৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘দিল সে’ সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন মণি রত্নম ও শাহরুখ খান।

সম্প্রতি অনুষ্ঠিত সিএনএন নিউজ ১৮-এর ইন্ডিয়ান অব দ্য ইয়ার ২০২৩ এর অনুষ্ঠানে দুই বিভাগে সম্মানিত হন শাহরুখ ও মণি। এদিন প্রিয় নির্মাতাকে মঞ্চে পেয়েই ঠাট্টায় মেতে ওঠেন শাহরুখ। 

সঞ্চালক যখন জিজ্ঞেস করেন আবারও এই নির্মাতার সঙ্গে কাজ করবেন কিনা, তখন শাহরুখ বলেন— ‘মণি রত্নম স্যার, আমি কবে থেকে আপনাকে অনুরোধ করছি, ভিক্ষা চাইছি আমার সঙ্গে ছবি করার জন্য। আমরা এবার একসঙ্গে ছবি করলে প্লেনের মাথায় উঠে আমি ছাইয়া ছাইয়া নাচব। ট্রেন কী জিনিস!’

এ কথা শুনে মণি রত্নম হেসে ফেলেন। বলেন, ‘দাঁড়াও আগে একটা উড়োজাহাজ কিনি।’ উত্তরে শাহরুখ খান বলেন, ‘আমার ছবিগুলো যেভাবে হিট হচ্ছে তাতে কদিন পর আমিই....বুঝলেন কিনা! তারপর আমি উড়োজাহাজ নিয়ে আসছি...।’

আরো পড়ুন: স্বর্ণের দোকানে কাজ করতেন নিপুণ

এটা বলেই ‘দিল সে’ ছবির সেই জনপ্রিয় ধুনটি গেয়ে শোনান কিং খান। ভক্তরা তাদের এমন কাণ্ড বেশ উপভোগ করেন। সেইসঙ্গে মন্তব্য করেন, খুব শিগগিরই হয়তো নিজের উড়োজাহাজও কিনে ফেলতে দেখা যাবে বলিউড বাদশাহকে।

এসি/ আই. কে. জে/ 

উড়োজাহাজ শাহরুখ খান

খবরটি শেয়ার করুন