সোমবার, ৮ই জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
২৩শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

বিবাহিত জীবনের যে গোপনীতা ফাঁস করলেন আলিয়া ভাট

বিনোদন ডেস্ক

🕒 প্রকাশ: ১০:৩০ অপরাহ্ন, ১৯শে নভেম্বর ২০২৩

#

ফাইল ছবি

গত বছর এপ্রিল মাসে গাঁটছড়া বেঁধেছেন আলিয়া ভাট-রণবীর কাপুর। বিয়ের সাত মাসের মাথায় তাদের পরিবারে এসেছে খুদে অতিথি। মেয়ে রাহাকে নিয়ে এখন সংসারে মত্ত আলিয়া ও রণবীর। সম্প্রতি এক বছর পূর্ণ করেছে মেয়ে রাহা। তবু নাকি নিত্য দিন অশান্তি আলিয়ার সংসারে!

সম্প্রতি ‘কফি উইথ করণ’ শোতে এসেছিলেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর ও আলিয়া ভাট। সেখানে স্বামী ও সন্তান নিয়ে নানা কথা বলেছেন আলিয়া। প্রথমবার তিনি কোনো শোতে এসে রণবীর এবং রাহাকে নিয়ে এত কথা বললেন। 

আলিয়া তার বিবাহিত জীবন নিয়েও কথা বলেছেন। তাকে প্রশ্ন করা হয়েছিল, আলিয়ার সম্পর্কে মানুষের ভুল ধারণা কী? জবাবে তিনি বলেছিলেন, প্রচুর আছে। এর জন্য তাকে ট্রলডও হতে হয়েছে।

শোতে আলিয়া বলেন, আমাকে নিয়ে ঝুড়িঝুড়ি ভুল ধারণা আছে মানুষের মনে। অনেকে ভাবেন আমি বিবাহিত জীবনে সুখী নই। আমার আর রণবীরের দাম্পত্য সুখের নয়। 

আরো পড়ুন: রাজনীতিতে হাতেখড়ি নিচ্ছেন মাধুরী!

কেউ বলেন, আমি অস্ত্রোপচার করে রোগা হয়েছি। কারও মনে হয়, আমি মুখে ফর্সা হওয়ার দ্রব্য লাগিয়েছি। কিন্তু বিশ্বাস করুন, আমি এগুলো একদম পাত্তাই দিই না।

এপিসোডের এই বিশেষ ক্লিপটি ভাইরাল হয়েছে এবং তাকে ট্রলও করা হয়েছে। এক ব্যক্তি বলেছেন, ‘আপনি সবকিছুই পাত্তা দেন। যা যা আপনি বলছেন যে, কিছু যায় আসে না, হলফ করে বলতে পারি সব কিছুতেই আপনার যায় আসে।’

রণবীর কাপুর ‘টক্সিক’। বিষয়টি ভাইরাল হয়েছিল। আলিয়াকে ঠোঁটে লিপস্টিক লাগাতে দিতে চান না তিনি। এ কথা জানিয়ে একটি ভিডিও আলিয়া ছেড়েছিলেন সোশ্যাল মিডিয়াতে।

তাতে রণবীরকে তুলোধুনো করেছিল নেটমহল। কিন্তু আলিয়া বলেছিলেন, রণবীর একেবারেই টক্সিক নন। তিনি ঠিক তার উল্টো।

এসি/ আই.কে.জে/


আলিয়া ভাট বিবাহিত

খবরটি শেয়ার করুন