সোমবার, ৮ই জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
২৩শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

যে শহরে মধুচন্দ্রিমায় পিয়া-পরমব্রত

বিনোদন ডেস্ক

🕒 প্রকাশ: ০৫:৫০ অপরাহ্ন, ৫ই ডিসেম্বর ২০২৩

#

ছবি-সংগৃহীত

পরমব্রত ও পিয়ার বিয়ের ঘিরে গত এক সপ্তাহ ধরে সোশ্যালে চলছে নানা চর্চা। একের পর এক কটাক্ষের শিকার হয়েছেন নব দম্পতি। কারণ, পিয়া সঙ্গীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। যদিও এই প্রসঙ্গে এখনও পর্যন্ত মুখ খোলেননি পরমব্রত বা পিয়া কেউই। 

গত ২৭শে নভেম্বর সোমবার বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। তাদের বিয়ে নিয়ে দুই বাংলার সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা–সমালোচনা চলছে। তবে এসবে মোটেও বিচলিত নন নবদম্পতি। নিজেদের মতো করে সংসার করছেন। বিয়ের পরদিন হাসপাতাল ভর্তি হন পিয়া। কিডনি স্টোনের অপারেশন সেরে বাড়ি ফিরেছিলেন গত ২৯শে নভেম্বর। বিশ্রাম নিয়ে চলে গেছেন মধুচন্দ্রিমায়। মধুচন্দ্রিমায় কোথায় গেলেন এই সময়ের আলোচিত দম্পতি?

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, এই মুহূর্তে আয়ারল্যান্ডে আছেন। সেখানেই সময় কাটছে তাদের। ইতিমধ্যেই ক্রিসমাসের উদ্‌যাপন শুরু হয়ে গিয়েছে ইউরোপে। নিজের ফেসবুকে ডাবলিনের বিখ্যাত মালাহাইড ক্যাসেলের ছবি শেয়ার করেছেন পিয়া। তাতে উঠে এল ক্রিসমাস ট্রি। ক্যাপশনে লেখা ‘ডাবলিনে ইতিমধ্যেই ক্রিসমাসের মৌসুম’।

আরো পড়ুন: সিআইডি’র মাধ্যমে বেঁচে থাকবেন ফ্রেডি

পরমব্রতর ব্যক্তিজীবন নিয়ে বরাবরই সবার খুব আগ্রহ। ক্যারিয়ারের শুরু থেকেই বিভিন্ন সময় বিভিন্ন সম্পর্কে জড়িয়েছেন তিনি। অবশ্য কোনো দিনই খুব বেশি লুকোছাপা করেননি সেসব নিয়ে। বিদেশি চিকিৎসক ইকার সঙ্গে দীর্ঘদিন সম্পর্ক ছিল তার। 

একটা সময় পরম আর ইকার বিয়ের কথাও প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছিল। কিন্তু নেদারল্যান্ডসের নাগরিকের সঙ্গে করোনাকালেই ভেঙে যায় পরমের সম্পর্ক। এরপর পরমের জীবনে আসেন পিয়া। সংগীতশিল্পী অনুপম রায়ের বিয়ে ভাঙার পেছনেও বারবার উঠে এসেছিল পরমব্রতর নাম।

এসি/ আই.কে.জে/


পরমব্রত মধুচন্দ্রিমায়

খবরটি শেয়ার করুন