সোমবার, ২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

নারীদের অনেক সম্মান করেন শাহরুখ: নয়নতারা

বিনোদন ডেস্ক

🕒 প্রকাশ: ০৪:২২ অপরাহ্ন, ৭ই এপ্রিল ২০২৪

#

ছবি: সংগৃহীত

দীর্ঘ সাড়ে চার বছর পর পাঠান ব্লকবাস্টার হয়।  তারপর ‘জওয়ান’ নিয়ে আসেন কিং খান। এতে ‘অ্যাকশন হিরো’র রূপে দেখা যায় শাহরুখকে। সিনেমাটিতে শাহরুখের একাধিক লুক এবং দক্ষিণের পরিচালক ও তারকাদের যৌথ অংশগ্রহণ সিনেমাটির হাইপ আরো বাড়িয়ে দেয়।

জওয়ান’ ছবিতে শাহরুখ ছাড়াও অন্যতম আকর্ষণ ছিলেন দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। এটি তার প্রথম বলিউড সিনেমা এবং শাহরুখের সঙ্গেও কাজের অভিজ্ঞতা প্রথমবার। সম্প্রতি এক ম্যাগাজিনে বলিউডে অভিজ্ঞতার কথা জানান নয়নতারা।

হ্যালো ম্যাগাজিনের সঙ্গে একটি সাক্ষাৎকারে নয়নতারা জানান অ্যাটলি তার ঘনিষ্ঠ বন্ধু এবং তিনি অ্যাটলির জওয়ানে অ্যাকশন-প্যাকড চরিত্র পাওয়ায় উচ্ছ্বসিত ছিলেন। তাও শাহরুখের বিপরীতে।

আরো পড়ুন: রেখার জন্যই সালমান আজও অবিবাহিত!

শাহরুখের বিপরীতে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে নয়নতারা বলেন, ‘কে তার ভক্ত নয়? আমরা সবাই তার চলচ্চিত্র দেখে বড় হয়েছি এবং আমরা সবাই তাকে ভালোবাসি। আর তিনি কত বড় তারকা, সবচেয়ে প্রশংসনীয় বিষয় হলো তিনি নারীদের অনেক সম্মান করেন…আমি নিশ্চিত ছিলাম যে জওয়ান একটি বিশাল প্রভাব ফেলবে।’

জওয়ানে শাহরুখ খানের বিপরীতে প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন নয়নতারা। ২০২৩ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি বিশ্বব্যাপী ১১৪৮ কোটি আয় করে।

এসি/


নয়নতারা শাহরুখ:

খবরটি শেয়ার করুন